জাতীয় রাজনীতি

অবশেষে সরকারের শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়েছে মওদুদ

Captureতকত দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনার জন্য প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে সাবেক-বর্তমান এমপি মন্ত্রীদের সম্পদের হিসাব জন সম্মুখে আনার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

শুক্রবার (৪ অক্টোবর) সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ‘খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করণ’ শিরোনামে এক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

মওদুদ আহমেদ বলেন, ক্যাসিনো কেলেঙ্কারির কারণে যাদের ধরা হচ্ছে তারা কিছুই না। এদের পেছনে যারা আছে তাদের তো ধরা হবে না কোনদিন।

দুর্নীতি বিরোধী অভিযানকে আই ওয়াশ উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, সাবেক ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারি কিভাবে ৮৬ কোটি টাকা দাবি করে। তারা কিভাবে দামি দামি গাড়িতে করে চলাফেরা করে। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন কাজ থেকে কিভাবে লোকাল ইউনিটকে এক কোটির বেশি টাকা ঘুষ দেওয়া হয়। এই ঘুষ যে উপাচার্য দেয় সে কিভাবে আইনের আওতার বাহিরে থাকে? এত এত টাকা ঘুষ লেনদেন করে মানুষ দেদারসে ঘুরে বেড়াচ্ছে। অথচ আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে সামান্য টাকা আত্মসাতের মিথ্যে অভিযোগে বছরের পর বছর কারাগারে আটক করে রাখা হয়েছে। এগুলো প্রতিহিংসার রাজনীতি। এসব রাজনীতি রুখে দিয়ে বেগম জিয়াকে মুক্ত করা হবে বলে হুঁশিয়ারি দেন এই নেতা।

মুক্তিযোদ্ধা কর্নেল ইব্রাহিম আহমেদের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় উপস্থিত থেকে সংহতি বক্তব্য দেন নাগরিক ঐক্যের সংগঠক মাহমুদুর রহমান মান্না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক প্রেসক্লাব সভাপতি শওকত মাহমুদ চৌধুরী এবং জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের নেতা ইশতিয়াক আজীজুল হক।


জুমবাংলানিউজ/পিএম


আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment



সর্বশেষ সংবাদ