আন্তর্জাতিক

অবাক করা অফার, ৯ টাকা খরচে বিদেশ ভ্রমণ!

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক : অবাক করা এক অফার নিয়ে হাজির হয়েছে ভিয়েতনামের বিমান সংস্থা ভিজেট। নামমাত্র মূল্যে বিমানে বিদেশ ভ্রমণের সুযোগ করে দিয়েছে সংস্থাটি।

এমন সস্তায় বিমান ভ্রমণ ইতিহাসে আর কেউ আনেনি তা নিশ্চিত। সংস্থাটির দেয়া সেই অফার অনুযায়ী, মাত্র ৯ টাকায় নিউ দিল্লি থেকে ভিয়েতনাম উড়ে যেতে পারবেন যে কেউ।

ভিয়েতনামের ওই বিমান সংস্থাটি ‘বিকিনি এয়ারলাইন’ নামেও পরিচিত। মাত্র তিন দিনের জন্য ৯ টাকায় ভিয়েতনাম ভ্রমণের এ সুযোগ দিয়েছে বিকিনি এয়ারলাইন। গত ২০ আগস্ট শুরু হয়ে অফারটি আজ ২২ আগস্ট শেষ হবে। এমন বিস্ময়কর অফার দেয়ার বিষয়ে জানা গেছে, ২০ আগস্টেই দিল্লি থেকে ভিয়েতনাম রুটটি চালু করে ভিজেট এয়ারলাইনস। এর আগে এ রুটের কোনো বিমান ছিল না এ সংস্থার।

তাই নতুন বিমানপথ চালু করতে পেরে যাত্রীদের জন্য এ অফার নিয়ে এসেছে সংস্থাটি।

ভিজেট সংস্থার এক কর্মী জানিয়েছেন, আগামী ৬ ডিসেম্বর থেকে তাদের দিল্লি থেকে ভিয়েতনাম রুটটি পুরোপুরিভাবে চালু হয়ে যাবে। সপ্তাহে চার দিন বিমান চলবে এ রুটে।

তিনি আরও জানান, ২০ থেকে ২২ আগস্টের মধ্যে যারা টিকিট কেটেছেন, তাদের থেকে বিমান ভাড়া মাত্র ৯ টাকা রাখা হয়েছে। তবে ভ্যাট ও বিমানবন্দর মাসুল এ ভাড়ার সঙ্গে যুক্ত হয়নি। তা ছাড়া ৯ হাজার টাকাতেই ভারতে ফিরতে পারবেন যাত্রীরা। জানা গেছে, ভিয়েতনামের পাশাপাশি ভারত থেকে ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, সাউথ কোরিয়া, জাপান ও চীনে বিমান চলাচলের রুট চালু করেছে বিমান সংস্থাটি।


জুমবাংলানিউজ/এসওআর