আইন-আদালত বরিশাল বিভাগীয় সংবাদ

যে চারটি অভিযোগে মিন্নিকে মামলার ৭ নম্বর আসামি করা হয়েছে

জুমবাংলা ডেস্ক : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হ’ত্যা মামলায় আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জন আসামির বিরুদ্ধে পুলিশের দাখিল করা অভিযোগপত্রে স্বাক্ষর করেছেন আদালত। বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী সোমবার বিকেলে ১২৩২ পৃষ্ঠার অভিযোগ পত্রে স্বাক্ষর করেছেন।

অভিযোগ পত্রে বাদীসহ মোট ৭৫ জনকে সাক্ষী রাখা হয়েছে। এছাড়াও তদন্তে প্রাপ্ত ৫০ প্রকারের আলামত অভিযোগপত্রের সাথে জমা দেয়া হয়েছে।

জেলা পুলিশের একটি সূত্র জানায়, অভিযোগপত্রে চারটি অভিযোগ এনে আয়শাকে মামলার ৭ নম্বর আসামি করা হয়েছে। অভিযোগ চারটি হলো রিফাত শরীফ হ’ত্যাকাণ্ডে সহায়তা ও হ’ত্যার পরিকল্পনা করা, হ’ত্যায় সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়া, এই মামলায় গ্রেফতার অপর চার আসামির জবানবন্দিতে আয়শার নাম উল্লেখ করা এবং হ’ত্যার আগে ও পরে মামলার প্রধান আসামি নয়ন বন্ডের সঙ্গে একাধিকবার ফোনে কথা বলা।

এছাড়াও, আলামত হিসেবে নিহত নয়ন বন্ডের বাসা থেকে জব্দ সালোয়ার-কামিজ, আই ভ্রু, মিন্নির ছবি, চিরুণী, চিরুণীতে নারীদের চুল জমা দেয়া হয়েছে। অভিযোগপত্রের বিবরণীতে অধিকাংশ জায়গায় মিন্নির বিরুদ্ধে রিফাত হ’ত্যায় ষড়যন্ত্রের কথা বলা হয়েছে।


জুমবাংলানিউজ/এসআর