Default

অসুস্থ সাদেক হোসেন খোকার শারীরিক অবস্থার অবনতি

Dark Mode

Khoka

জুমবাংলা ডেস্ক : বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা গুরুতর অসুস্থ। বর্তমানে যুক্তরাষ্ট্রের মেমোরিয়াল স্নোয়ান ক্যাথেরিং ক্যানসার হাসপাতাল সেন্টার নিউ ইয়র্কে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন তার ছেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইশরাক হোসেন।

ইশারক হোসেন মঙ্গলবার জানানতারা বাবা ক্যানসারের রোগী। দীর্ঘ ৫ বছর ধরে তিনি হাসপাতালে বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১৮ অক্টোবর তাকে হাসপাতালে ভর্তি করা হলে পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তাররা তার শ্বাসনালীতে টিউমার দেখতে পান। গত ২৭ অক্টোবর তার শ্বাসনালীর টিউমার অপসারণ করা হয়। এরপর থেকে তিনি খুব দুর্বল হয়ে পড়েছেন। আমি আমাদের পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাই।

সাদেক হোসেন খোকা ১২ মে ১৯৫২ সালে জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র থাকাবস্থায় মুক্তিযুদ্ধে অংশ নেন। মনোবিজ্ঞানে তিনি স্নাতকোত্তর। ১৯৯১ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রথম সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন এবং তার দল সরকার গঠন করলে তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব লাভ করেন।

পরবর্তীতে ১৯৯৬ এবং ২০০১ সালেও তিনি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন এবং ২০০১ সালে তার দল সরকার গঠন করলে তিনি মৎস্য ও পশু সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব লাভ করেন। তিনি সরাসরি নির্বাচনে জয়লাভের মাধ্যমে ২০০২ সালের ২৫ এপ্রিল ঢাকার মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।



জুমবাংলানিউজ/এসএস

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর