জাতীয়

‘আওয়ামী লীগকে জঞ্জালমুক্ত করছেন শেখ হাসিনা’

3জুমবাংলা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী বলেছেন, এবার আওয়ামী লীগকে জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ম ‘দক, সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর বিরুদ্ধে সরকারের চলমান অভিযান ইতোমধ্যে জনগণের মাঝে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে।

সোমবার বিকালে জেলার কমলনগর ও রামগতি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়ন এবং সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। এখানে সব ধর্মের মানুষ উৎসবমুখর পরিবেশে নিজেদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে। এখানে যেকোন ধর্মীয় উৎসব পালনে কোনোপ্রকার বাধা নেই।

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেত্রী কমলনগর উপজেলার লুধূয়া বাজার এলাকায় নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর খোঁজখবর নেন। এসময় তিনি বলেন, সরকার নদী শাসনে পরিকল্পিতভাবে সারাদেশে কাজ করছে। এরই অংশ হিসেবে কমলনগর ও রামগতি এলাকায় নদীর তীর রক্ষা কাজ চলমান রয়েছে। তবে এ এলাকায় নদী ভাঙনের তীব্রতা ভয়াবহ আকার ধারণ করেছে। এ বিষয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষভাবে অবহিত করার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম নুরুল আমিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, আওয়ামী লীগ নেতা আশরাফ আলী চৌধুরী সারু, নিজাম উদ্দিন, ইউছুফ আলী, ফয়সাল আহমদ রতন প্রমুখ।



জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ