বিভাগীয় সংবাদ সিলেট

আওয়ামী লীগ নেতা আ ন ম শফিক আর নেই


জুমবাংলা ডেস্ক : জাতীয় পরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক আর নেই। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

আজ বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃ’ত্যু হয়। মৃ’ত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যধিতে ভুগছিলেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বাদ জোহর হযরত শাহজালাল (রহ.)’র দরগাহ মসজিদে জানাজা শেষে দরগাহ কবরস্থানে তাকে দাফন করা হবে।

সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শফিকুল হকের মরদেহে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য প্রায় এক ঘণ্টা সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁও’র বাসিন্দা শফিকুল হকের রাজনীতির পাঠ শুরু ছাত্রলীগ দিয়েই। রাজনীতির টানে শিক্ষকতাকে বিসর্জন দিয়েছেন তিনি।

তিনি সিলেট জেলা আওয়ামী লীগের বিভিন্ন সম্পাদকীয় পদে দায়িত্ব পালন করেন। দুঃসময়ে সিলেটে আওয়ামী লীগের কাণ্ডারি শফিকুল হক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি পদে দুইবার করে দায়িত্ব পালন করেন।

মৃ’ত্যুর আগ পর্যন্ত তিনি জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জাতীয় পরিষদের সদস্য ছিলেন।

জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন