জাতীয় ভিডিও

আবরার হত্যাকাণ্ডে যে ঘোষণা দিলো ছাত্রলীগ (ভিডিওসহ)

Dark Mode

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের (২১) মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান। জড়িতদের বিষয়ে অভিযোগ প্রমাণিত হলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে সংগঠনের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে।
Screenshot_2৩২৪
সোমবার(৭ অক্টোবর) বেলা আড়াইটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান তদন্ত কমিটির বিষয়ে এ তথ্য জানান। এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে (২১) পি*টিয়ে হ*ত্যার ঘটনায় দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এই কমিটি প্রতিবেদন দেবে।

জয় আরও বলেন, আবরার ফাহাদ হ*ত্যার ঘটনায় ছাত্রলীগের কারও বিন্দুমাত্র সম্পৃক্ততা থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

গঠিত তদন্ত কমিটির সদস্যরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ ও সাহিত্য সম্পাদক আসিফ তালুকদার।

এর আগে, সোমবার (৭ অক্টোবর) ভোর চারটার দিকে বুয়েটের শেরেবাংলা হলের উত্তর ব্লকের ২য় তলার সিঁড়ি থেকে আবরারের মরদেহ উদ্ধার করা হয়। অভিযোগ রয়েছে শিবির তকমা দিয়ে আরবারকে পি*টিয়ে হ*ত্যা করেছে বুয়েট ছাত্রলীগের সদস্যরা। এই ঘটনায় বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল ও যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদকে আটক করা হয়েছে।



জুমবাংলানিউজ/এসওআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর