জাতীয়

আবরার হত্যায় জড়িতদের বিরুদ্ধে যে ঘোষণা দিলেন কাদের

জুমবাংলা ডেস্ক : অপকর্মের বিষয়ে প্রধানমন্ত্রী জিরো টলারেন্সের নির্দেশ দিয়েছেন, একটা ঘটনায় পুরো সংগঠনকে দায়ী করা যায় না বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।
কাদের
বুয়েটের ছাত্র নিহতের ঘটনায় সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা নেয়া হয়েছে। জড়িত কেউ ছাড় পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার সকালে, রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক ব্রিফিং এ সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এসময় ওবায়দুল কাদের বলেন, ‘কোনো ধরণের অপকর্ম প্রশ্রয় দিচ্ছে না আওয়ামী লীগ। অপকর্ম করে কেউ ছাড় পাবে না। তবে, দলের মধ্যে সব ধরণের লোক থাকে, ক্ষমতায় থাকলে নানা কারণে আগাছা ঢুকে পড়ে।’

তিনি আরও বলেন, ‘বুয়েটের ঘটনায় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে, প্রশাসনিক ব্যবস্থা নেয়া হচ্ছে, ছাড় দেয়ার কোনো সুযোগ নেই। বিএনপি কোনো অপকর্মের জন্য নিজেদের দলের কাউকে শাস্তি দেয়নি, আওয়ামী লীগ দিচ্ছে।’

বুয়েটের মেধাবী শিক্ষার্থীরা যে কাজটা করেছে তাতে সার্বিকভাবে দেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। কারণ যাকে হ*ত্যা করা হয়েছে সেও মেধাবী, যারা মেরেছে তারাও মেধাবী, এসব ঘটনায় কারোই লাভ হয় না, এই ঘটনায় সবাই ব্যথিত, বলে জানান ওবায়দুল কাদের।



জুমবাংলানিউজ/এসওআর




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ