আন্তর্জাতিক খেলাধুলা

আমি আমার দায়িত্ব হারাতে পারি : টটেনহাম ম্যানেজার মরিসিও

Dark Mode

57348061_1072431209617215_1435028919546806272_nস্পোর্টস ডেস্ক : টটেনহাম হটস্পার ক্লাবের দায়িত্ব হারাতে পারি যদি দলের এমন বাজে পারফর্মেন্স চলতে থাকে। বলেছেন ম্যানেজার মরিসিও পচেত্তিনো।

২০১৪ সাল থেকে টটেনহাম ক্লাবের ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছে আর্জেন্টাইন এই কোচ মরিসিও পচেত্তিনো। তিনি দায়িত্ব পাওয়ার পর টটেনহাম দল প্রায় প্রতি বছরই খেলেছে চ্যাম্পিয়নস লিগ টুর্নামেন্ট। হয়েছিলো গত বার রানার্স আপ।

দলটির সাথে পচেত্তিনোর চুক্তি রয়েছে ২০২৩ সাল পর্যন্ত। তবে চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে তার দল একের পর এক ম্যাচ হেরেই চলছে। এবারের প্রিমিয়ার লিগে ৯ ম্যাচ খেলে জিতেছে মাত্র ৩টি ম্যাচ।

অন্য দিকে চ্যাম্পিয়নস লিগেও প্রথম রাউন্ডে প্রায় বাদ পড়ার মুখে দাঁড়িয়ে আছে দলটি। প্রথম ম্যাচ অলিম্পিয়াকোসের সাথে ড্র করলেও দ্বিতীয় ম্যাচে জার্মান ক্লাব, বায়ার্ন মিউনিখের কাছে খেয়ে বসে ভরাডুবি। সেই ম্যাচ হার গুনতে হয় ৭-২ গোল ব্যবধানে। সব কিছু মিলিয়েই যেনো ক্লাব থেকে দায়িত্ব হারাতে চলছে পচেত্তিনো।

টটেনহাম ক্লাব থেকে তার দায়িত্ব হারাতে চলছে কি না সে ব্যপারে পচেত্তিনো এক প্রতিবেদককে পচেত্তিনো বলেন, আমি এই পেশায় আছি অনেক দিন ধরে। আমার বয়স ৪৭। তারপরেও আপনি কেনো ভাবছেন আমার পাকা চুল নেই!

তিনি আরও বলেন, আমি জানি দলটির বাজে পারফর্মেন্সের কারণে আমাকে আমার দায়িত্ব থেকে বাদ দেওয়া হতে পারে। তবে এখন আমি এইটা নিয়ে মাথা ঘামাচ্ছি না। আমাদের খেলাটিকে উন্নত করতে হবে। আর যদি খেলাটিকে উন্নত না করতে পারি তবে তার ফলাফল কি হবে সেইটা আমরা সবাই জানি।

সুত্র: রয়টার্স



জুমবাংলানিউজ/পিএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর