ক্রিকেট (Cricket) খেলাধুলা

আলোচনা করে সিদ্ধান্ত নেব : সাকিব

Dark Mode

Shakib_Al_Hasan20191022224207স্পোর্টস ডেস্ক : ক্রিকেটাঙ্গনে যখন চলছে অস্থিরতা তখন সাকিব আল হাসান ব্যক্তিগত কাজে পার করছিলেন ব্যস্ত সময়। বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক মঙ্গলবার গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হবার চুক্তি করলেন।

সোমবার মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানো, ক্রিকেটারদের অবকাঠামোগত উন্নয়ন- এমন নানাবিধ সমস্যার সমাধানে ১১ দফা দাবি জানান সাকিব, তামিমসহ প্রথম শ্রেণির ক্রিকেটাররা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত ক্রিকেটীয় কোনো কার্যক্রমে অংশ নেবেন না তারা। ক্রিকেটারদের এ ধর্মঘটে নেতৃত্ব দেন সাকিব।

মঙ্গলবার ক্রিকেটারদের এ ধর্মঘট নিয়ে সমালোচনা করেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। এই ধর্মঘটকে দেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে দেখছেন। তিনি জানান, আসন্ন ভারত সিরিজ ও চলমান জাতীয় ক্রিকেট লিগ চালু থাকবে। তার বিশ্বাস, যারা ক্রিকেটকে ভালোবাসে তারা ঠিকই ক্যাম্পে এবং জাতীয় লিগে ফিরে যাবে। বোর্ড সভাপতির সংবাদ সম্মেলনের পর সাকিবের কাছ থেকে জানতে চাওয়া হয়েছিল, তাদের পরবর্তী পদক্ষেপ কী?

গ্রামীণফোনের সেই চুক্তি অনুষ্ঠানে সাকিব বেশি কথা বলেননি। জানিয়েছেন, ‘নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেবেন তারা। ’ এদিকে সাকিব বাদে একাধিক ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল । কিন্তু কেউই ফোন ধরেননি। অবশ্য সংবাদ সম্মেলনে বোর্ড সভাপতিও বলেছেন,‘ওরা তো কেউ আমার ফোন ধরছে না।’



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর