ঢাকা বিভাগীয় সংবাদ

ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

Dark Mode

3d
প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : সিরাজগঞ্জের চৌহালী উপজেলা নির্বাহী অফিসারের মোবাইল নাম্বার ক্লোন করে ৪০ হাজার টাকা হাতিয়ে নেয়া হয়েছে। একটি সংঘবদ্ধ চক্র একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ দেয়ার কথা বলে এই টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ওই উপজেলার খাসকাউলিয়া সিদ্দিকী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নুরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সকালে চৌহালী উপজেলা নির্বাহী অফিসারের মোবাইল ফোন নং : ০১৭৩৩৩৩৫০৩৮ থেকে আমাকে ফোন করে বলে চৌহালী ইউএনও দেওয়ান মওদুদ আহম্মেদ বলছি। এ পরিচয় দেয়ার কিছুক্ষন পর ০১৭০৫৮১৮৭৫৮ নাম্বার থেকে বলা হয় শিক্ষা মন্ত্রণালয় থেকে ৭ টি ল্যাপটপ বরাদ্ধ পাওয়া গেছে। ওই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এই বরাদ্দ দিয়েছেন। আপনার শিক্ষা প্রতিষ্ঠানে ৩টি ল্যাপটপ দেয়া হবে। এজন্য প্রতিটি ল্যাপটপ ৮ হাজার টাকা করে ২৪ হাজার টাকা ০১৮৭২৬৭৪৬৩৩ নাম্বারে এখনই বিকাশ করুন।

তাৎক্ষনিকভাবে আনন্দ ও খুশিতে ২৪ হাজার টাকা ওই নাম্বারে পাঠানো হয়। একই কৌশলে দুপুরের দিকে চৌহালী আকশিমুলিয়া দাখিল মাদ্রাসার সুপার আমিনুলকে ২টি ল্যাপটপ বাবদ ১৬ হাজার টাকা হাতিয়ে নেয়া হয়। এ টাকা পাঠানোর পর সন্দেহ সৃষ্টি হলে চৌহালী ইউএনওকে ফোন করলে তিনি বিষয়টি অস্বীকার করেন। আসলে ইউএনও’র ওই নাম্বারটি ক্লোন করে একটি সংঘবদ্ধ চক্র ল্যাপটপ দেয়ার কথা বলে উল্লেখিত টাকা হাতিয়ে নিয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানায় অভিযোগ করা হয়েছে।

চৌহালী উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহম্মেদ বলেন, সরকারি মোবাইল ফোন নাম্বারটি একটি সংঘবদ্ধ চক্র ক্লোন করে ওই ঘটনাটি ঘটিয়েছে বলে তিনি উল্লেখ করেন।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর