বিভাগীয় সংবাদ রংপুর

ঈদ আনন্দ শেষে বাড়ির ফেরার পথে ৩ কিশোর নিহত

জুমবাংলা ডেস্ক : রংপুরের মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় তিন কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে চারজন। তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঈদের দিন (১২ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বলদিপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, দুলু মিয়ার ছেলে মনির মিয়া (১৩), তোফাজ্জল হোসেনের ছেলে রাকিব হোসেন (১৪) ও কায়েস মিয়ার ছেলে শাওন মিয়া (১৪)। আহতরা হলো, আক্তারুল আলম, আহাদ মিয়া, তুহিন মিয়া ও অটোভ্যান চালক হৃদয় মিয়া। তাদের সবার বাড়ি পায়রাবন্দ ইউনিয়নের অভিরাম নূরপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঈদের দিন রাতে ঈদ আনন্দ শেষে তারা অটোভ্যান যোগে বাড়ি ফিরছিল। পথে ঢাকা-রংপুর মহাসড়কের বলদিপুকুর আনোয়ার ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি নাইটকোচ ওই অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় মনির। গুরুতর আহত অবস্থায় ছয়জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাকিব ও শাওন নামে আর দুজনকে মৃ’ত ঘোষণ করেন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ জাফর আলী বিশ্বাস জানান, মরদেহ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি আ’টক করা সম্ভব হয়নি।

জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন