বিনোদন

উন্মোচন হলো মিস ইউনিভার্স বাংলাদেশের ডায়ামন্ড খচিত ‘মুকুট’

image-91184-1571144044
ছবি : সংগৃহীত
বিনোদন ডেস্ক : প্রথমবারের মত বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগীতা। আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। যিনি চলতি বছর বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ চ্যাম্পিয়ন হবেন, তার মাথায় উঠবে সম্মানজনক শৈল্পিক ক্রাউন। সেইসাথে ডিসেম্বরে কোরিয়ায় ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন তিনি।

মঙ্গলবার দুপুরে গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে অনুষ্ঠিত হলো ক্রাউন (টিয়ারা) উন্মোচন। এই আয়োজনের সেরা ১০ প্রতিযোগী ও বিচারক নিয়ে উন্মোচন করা হলো ডায়ামন্ড খচিত ‘মুকুট’। ৭৫০টি ডায়মন্ডখচিত এই মুকুটটির বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা। আর এই মুকুটটি বিজয়ীর মাথায় পরিয়ে দিতে বাংলাদেশে আসছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

মুকুট উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই সুন্দরী প্রতিযোগিতার বিচারক তাহসান খান, সৌন্দর্যবিদ কানিজ আলমাস খান, আমিশের এমডি সোহানা রউফ চৌধুরী, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক।

রিজওয়ান বিন ফারুক বলেন, সেরা ১০ প্রতিযোগী উঠবে গ্র্যান্ড ফিনালের মঞ্চে। চলতি আসরে যিনি চ্যাম্পিয়ন হবেন তার মাথায় উঠবে এই ক্রাউন। পরিয়ে দেবেন ১৯৯৪ সালের মিস ইউনিভার্স-এর বিজয়ী এবং বলিউড তারকা সুস্মিতা সেন। চ্যাম্পিয়নের মাথায় এই ক্রাউন পরাতেই তিনি বাংলাদেশে আসবেন গ্র্যান্ড ফিনালেতে।

জনপ্রিয় তারকা তাহসান খান বলেন, গত ১২ বছর ধরে বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতার সাথে জড়িত আছি। সবসময় চেষ্টা করেছি সঠিক ও যোগ্য প্রতিযোগী নির্বাচন করতে। দেশকে প্রতিনিধিত্ব করার যোগ্যতা যার আছে তাকেই আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। গেল সেপ্টেম্বরে শুরু হয় মিস ইউনির্ভাস বাংলাদেশ প্রতিযোগিতা। কয়েক হাজার প্রতিযোগী থেকে বাছাই করে বর্তমানে সেখানে রয়েছেন শীর্ষ ১০ প্রতিযোগী। যারা টিকে আছেন তারা ১৮ থেকে ২৮ বয়সী অবিবাহিত নারী। ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। মিস ইউনিভার্স বাংলাদেশের মেকআপ পার্টনার পারসোনা।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ