গসিপ বিনোদন

কত টাকা কামিয়েছেন?

Dark Mode

অশ্লী’ল ছবির তারকা হিসেবে মিয়া খলিফা বেশ পরিচিত নাম। যদিও তিনি অশ্লী’ল ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন বেশ কয়েক বছর আগে, তবু এখনও তাকে সেই হিসেবেই চেনেন সকলে। আর তিনি অনেক টাকা রোজগার করেন এমনটাই ধারনা সবার। এবার ভুল ভাঙালেন তিনি নিজেই।

সম্প্রতি ট্যুইটারে নিজের রোজগারের কথা উল্লেখ করেছেন মিয়া খলিফা। তিনি জানিয়ছেন ইন্ডাস্ট্রি থেকে মোটেই মোটা টাকা কামাননি তিনি। ট্যুইটারে তিনি লিখেছেন, ‘অনেকেই ভাবে যে আমি অশ্লী’ল ইন্ডাস্ট্রি থেকে কয়েক মিলিয়ন রোজগার করি। এটা সম্পূর্ণ ভুল।’

তিনি জানিয়েছেন, ইন্ডাস্ট্রি থেকে ১২০০০ ডলার কামিয়েছেন তিনি। তারপর আর এক পয়সাও পাননি। এমনকি ইন্ডাস্ট্রি ছাড়ার পর সাধারণ কাজ খুঁজতেও তাকে যে হয়রানির মুখে পড়তে হচ্ছে, সেকথাও জানিয়েছেন তিনি।

১২০০০ ডলার বাংলাদেশি মুদ্রায় হয় সাড়ে ৯ লক্ষ টাকা। দুই বছরে যদি তিনি এই টাকা পেয়ে থাকেন, তাহলে তা সত্যিই কম। ব্যাখ্যা দিয়ে তিনি আরও জানান যে তাকে কখনই ওই ইন্ডাস্ট্রিতে লক্ষাধিক টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়নি, তিনি পাবেন বলে আশাও করেন না।

তিনি শুধুই নিজের ও এই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে মানুষের ভুল ধারনা ভাঙাতে সেই তথ্য প্রকাশ্যে এনেছেন বলে জানালেন মিয়া। তিনি আরও জানিয়েছেন যে খুব কম সময়ই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন তিনি।

কিন্তু তার কাজ এতটাই ছড়িয়ে পড়েছে যে পাঁচ বছর বাদেও র‍্যাংকিংয়ে থাকেন তিনি। তাই লোকে ভাবে আজও তিনি কাজ করছেন। একসময় একটি তার একটি ক্লিপিংয়ে হিজাব পরে দেখা গিয়েছিল তাকে। যা নিয়ে হুম’কির মুখে পড়তে হয় মিয়া খলিফাকে। এমনকি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলও হ্যা’ক করে নিয়েছিল আই’এস জ’ঙ্গিরা।



জুমবাংলানিউজ/ জিএলজি

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর