অন্যরকম খবর গসিপ

উড়োজাহাজের সঙ্গে তরুণীর সঙ্গম!

Dark Mode

10আন্তর্জাতিক ডেস্ক : জার্মানির বার্লিনের বাসিন্দা মিশেল কোবকে। ৩০ বছরের এই মহিলা গত পাঁচ বছর ধরে প্রেম করছেন। সেই ভালবাসা থেকে তৈরি হয়েছে ‘শারীরিক’ সম্পর্কও। সেই সম্পর্কে থেকে কোবকে যে ভীষণ খুশি, সে কথাও তিনি গোপন করেননি। কিন্তু কোবকের প্রেম কোনও পুরুষ, নারী বা তৃতীয় লিঙ্গের সঙ্গে নয়। ওই জার্মান মহিলার প্রেম বোয়িং ৭৩৭-৮০০ বিমানের সঙ্গে। ওই মডেলের বিমানকেই নিজের বয়ফ্রেন্ড বলে ঘোষণা করেছেন কোবকে।

নিজের প্রেমিকের বিষয়ে কোবকে বলেছেন, ‘৭৩৭-৮০০ আমার কাছে প্রচণ্ড আকর্ষণীয় ও আবেদনময়। ও আমার কাছে সব থেকে সুন্দর।’ বোয়িংয়ের সঙ্গে নিজের শারীরিক সম্পর্কেও কথাও গর্বের সঙ্গে জানিয়েছেন তিনি। অন্য সব প্রেমের মতোই বোয়িংকে ছাড়া একাকীত্ব অনুভব করেন বলে জানিয়েছেন। তার এই প্রেমকাহিনী সম্প্রতি আপলোড করা হয়েছে একটি ইউটিউব চ্যানেল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

আর সেই ভিডিও ভাইরাল হতেই কোবকে নিয়ে ব্যঙ্গ করেছেন নেটিজেনদের একাংশ। নারী-পুরুষের প্রেম বা সমকামী প্রেম ছেড়ে যন্ত্রের সঙ্গে কোবকের প্রেম নিয়ে চলছে হাসিঠাট্টাও। যদিও বিষয়টির মধ্যে মজার কিছু দেখছেন না বিশেষজ্ঞরা। তাদের মতে এটি এক ধরণের অবজেক্টোফিলিয়া। এর জেরে ব্যক্তির বদলে মানুষ বস্তুর সঙ্গে প্রেমের আকর্ষণ অনুভব করে।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর