জাতীয় বিভাগীয় সংবাদ

ঊষা’র ঈদ পূনর্মিলনী, বৃত্তি প্রদান, কৃতি সংবর্ধনা ও স্বরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

পুলিশ সুপার মাহফুজুর রহমান আল মামুন বক্তব্য দিচ্ছেন।

কুবি প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন ‘ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ (উষা) কর্তৃক আয়োজিত ‘ঈদ পূনর্মিলনী, বৃত্তি প্রদান, কৃতি সংবর্ধনা ও স্বরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। ঈদের দ্বিতীয় দিন মঙ্গলবার উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক নাহিদ ইকবালের সঞ্চালনায় ও সভাপতি খাইরুল আনামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান ও মেয়র আনিছুর রহমান আনিছ।

এছাড়াও উপস্থিত ছিলেন ঊষার প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ, ট্রান্সকম লিমিটিডের নির্বাহী পরিচালক জালাল উদ্দিন আকন্দ, রিক্রুটমেন্ট এন্ড ক্যারিয়ার প্লানিং পুলিশ সুপার (পুলিশ হেডকোয়াটার্স) মাহফুজুর রহমান আল মামুন বিপিএম পিপিএম বার, ডেপুটি এর্টনি জেনারেল ব্যারিস্টার ওয়ায়েস আল হারুনী, গাজীপুর সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা সেলিম শেখ, শ্রীপুর মুক্তিযুদ্ধা রহমত আলী সরকারি কলেজের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান মৃধা, উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ, র‍্যাবের নির্বাহী মেজিস্ট্রেট  আক্তারুজ্জামান জুয়েল, আই আই ইউ এর সহকারী রেজিস্টার (খন্ডকালীন শিক্ষক) ফাহাদ মোমতাজি ও বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দিদারুল ইসলামসহ ঊষার সম্মানিত সদস্য ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় ২৮ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট, ক্রেস্ট ও বই তুলে দেয়া হয়। উষার কৃতি সদস্যদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয় ও ঊষার স্বরণীকার মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠান শেষে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। মেহেদি আনজাম হাসিবকে (ঢাবি) সভাপতি ও হুমায়ুন আহমেদকে (জাককাইনবি) সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। এছাড়াও সহ-সভাপতি আরিফ মাহমুদ , যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল খন্দকার জয় ও শফিক হিমেল, সাংগঠনিক সম্পাদক সিরাজাম মুনিরা ও সাজ্জাদ বাসার, অর্থ সম্পাদক মুস্তাফিজুর রহমান নাইম, দপ্তর সম্পাদক অনিক হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার, বৃত্তি সম্পাদক নাহিদুল ইসলাম এবং প্রচার সম্পাদক হিসেবে ইমরান সরকারকে মনোনীত করা হয়।

উল্লেখ্য, প্রতিবছরই ঊষা বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে। এছাড়া সামাজিক নানা কর্মকান্ডে ঊষা ব্যাপক ভূমিকা রাখছে। আর বছরের দুই ঈদের দ্বিতীয় দিন ঊষা ঈদ পূনর্মিলনীর আয়োজন করে থাকে।



জুমবাংলানিউজ/এসবি

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর