অপরাধ-দুর্নীতি গাজীপুর বিভাগীয় সংবাদ

একই বিছানায় দুই বোনকে ধ’র্ষণ ও ভিডিও ধারণ

Dark Mode

1
জুমবাংলা ডেস্ক : গাজীপুরের শ্রীপুর উপজেলায় সড়ক থেকে তুলে নিয়ে একই ঘরে আটকে রেখে দুই বোনকে ধ’র্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। গত সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

গত শনিবার রাতে দুই বোনের একজন শ্রীপুর থানায় মামলা করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাঁও পূর্বপাড়া গ্রামের মো. নূরুল হক নূরুর ছেলে মো. রাজ্জাক ও একই গ্রামের আকাব্বর আলীর ছেলে আজিজুল হক।

নির্যাতনের শিকার দুই বোন জানান, দীর্ঘদিন ধরে তাদের উত্ত্যক্ত করে আসছিল রাজ্জাক ও আজিজুল। প্রায়ই তারা কুপ্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় নানা হুমকিও দিতো তারা।

গত ৩০ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০টার দিকে তারা (দুই বোন) বাড়ি থেকে পাশে বাজারের দিকে যাচ্ছিল। ওই সময় রাজ্জাক ও আজিজুল বনের ভেতরের সড়কে তাদের পথরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে রাজ্জাকের বাড়িতে নিয়ে যায়।

সেখানে একটি ঘরে আটকে রেখে তাদের একই বিছানায় ধ’র্ষণ করে রাজ্জাক ও আজিজুল। এ সময় তারা ধ’র্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে রাখে। ঘটনাটি কাউকে জানালে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়েছিল তারা। ফলে দুই বোন বিষয়টি কাউকে জানতে দেননি। পরে পরিবারের সদস্যরা ঘটনাটি জানার পর গতকাল শনিনার রাতে থানায় মামলা করেন নির্যাতনের শিকার একজন।

শ্রীপুর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) তারিকুজ্জামান জানান, এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককেই গ্রেফতার করা হয়েছে। রোববার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতনের শিকার দুই বোনকে সকালে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর