বিভাগীয় সংবাদ রংপুর

একাধিক ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক আটক

Dark Mode

যৌন-হয়রানি
প্রতীকী ছবি
লালমনিরহাট প্রতিনিধি : ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নাসির উদ্দিন ওরফে চাঁন মিয়া (৪৮) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার পুরাতন ভেলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে আটক করা হয়।

নাসির উদ্দিন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পূর্ব ভেলাবাড়ী গ্রামের বাবর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পুরাতন ভেলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির উদ্দিন প্রায় সময় চতুর্থ ও পঞ্চম শ্রেণির ছাত্রীদের শাসনের নামে যৌন হয়রানি করেন। গত বৃহস্পতিবার চতুর্থ শ্রেণির ৪/৫ জন ছাত্রীকে যৌন হয়রানি করেন তিনি।

ছাত্রীরা ওই দিন বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবাশ চন্দ্র রায়কে মৌখিকভাবে জানায়। কিন্তু প্রধান শিক্ষক কোনো পদক্ষেপ না নেয়ায় রোববার রাতে এক ছাত্রীর নানা আদিতমারী থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির লিখিত অভিযোগ দায়ের করেন।

থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে সোমবার তদন্তে গিয়ে অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে শিক্ষক নাসির উদ্দিনকে আটক করে।

ঘটনাস্থলে উপস্থিত উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার হরে কৃষ্ণ রায় বলেন, বিষয়টি অভিভাবক ও প্রধান শিক্ষকের মাধ্যমে অবগত হয়ে তদন্তে এসেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীর অভিভাবকের দায়ের অভিযোগে সহকারী শিক্ষক নাসির উদ্দিনকে আটক করা হয়েছে।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর