বিনোদন

এখনও বুঝে উঠতে পারিনি: ঐশী

বিনোদন ডেস্ক : ঈদে গ্রামের বাড়ি পিরোজপুরে যাওয়া হয়নি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীর। মাকে নিয়ে ঢাকাতেই উদযাপন করছেন তিনি। কাজের ব্যস্ততার কারণে গ্রামে যাওয়া হয়নি বলেই জানালেন ঐশী।

তবে মেয়ে ব্যস্ততার দরুন গ্রামে যেতে না পারলেও শিক্ষিকা মা বসে থাকেনি গ্রামে। মেয়ের সঙ্গে ঈদ করতে ঠিকই ঈদের আগের দিন ঢাকায় ছুটে এসেছেন মা আফরোজা হোসেন। মেয়ের সঙ্গে ঈদ পালন করছেন ঢাকায়।

ঈদের পর পরই ‘আদম’ ও ‘স্বপ্নবাজি’ ছবির শুটিংয়ে অংশ নিবেন ঐশী। এখন তার প্রস্তুতি নিয়েই ব্যস্ততা তার। এছাড়াও ঈদের কিছুদিন পরই দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে। ফলে নাড়ির টানে গ্রামে ফেরা হয়নি এ সুন্দরীর।

কোরবানি কী দেয়া হয়েছে? প্রশ্নের উত্তরে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র ঐশী বলেন, আমার আয়ের বিষয়টি সবে শুরু হয়েছে । তাই কীভাবে কী করবো সেটা এখনও বুঝে উঠতে পারিনি। তাই কোরবানিও এবার দেয়া হয়নি। তবে আগামী থেকে ঈদে কোরবানি দেয়া হবে। মা এসেছেন তার সঙ্গে ঈদে আনন্দময় সময় কাটাচ্ছি। সবাই আমার ও আমার মায়ের জন্য দোয়া করবেন।’

ঈদের পুরো দিনটি মায়ের সঙ্গেই বাসায় কাটিয়েছেন বলে জানান ঐশী। ঈদের পর আরও তিনদিন মা থাকবেন ঐশীর সঙ্গে।

ঈদের দিন বাসা থেকে না বেরুলেও পরদিন মাকে নিয়ে বেরুচ্ছেন। পাশাপাশি একাধিক টেলিভিশন শো’তে অংশ নিতে হবে তাকে; ঘনিষ্টজনদের সঙ্গেও সাক্ষাৎ করবেন।

ঐশী জানান, ২৮ অগাস্ট দেশের বাইরে যেতে পারেন তিনি। ৩০ অগাস্ট থেকে অংশ নেবেন ‘আদম’ চলচ্চিত্রের শুটিংয়ে। মাসুদ পারভেজের চিত্রনাট্যে চলচ্চিত্রটি পরিচালনা করছেন আবু তাওহীদ। এতে ঐশীর বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান।

অন্যদিকে ঐশী অভিনীত পুলিশি থ্রিলার ছবি ‘মিশন এক্সট্রিম’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। চলতি বছরের শেষের দিকে মুক্তি দেয়া হবে ছবিটি। এতে নায়ক হিসেবে আছেন আরিফিন শুভ। সূত্র : সমকাল

জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন