জাতীয় রাজনীতি স্লাইডার

ডেঙ্গু দমনে সরকারের তিনটি সংস্থা একসঙ্গে কাজ করছে : সেতুমন্ত্রী

Dark Mode

জুমবাংলা ডেস্ক : প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা সিটি করপোরেশন, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও স্বাস্থ্য মন্ত্রণালয় একসঙ্গে কাজ করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় তিনি বলেন, এডিস মশা মারতে অতি শিগগিরই কার্যকরী ওষুধ আনা হবে

আজ শুক্রবার (২ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে পরিচ্ছন্নতা কর্মসূচির ২য় দিনের শুরুতে তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, ডেঙ্গুর ভয়াবহ তাণ্ডব আজ সারাদেশে ছড়িয়ে পড়েছে৷ এটা বাস্তব সত্য। এই বাস্তবকে অস্বীকার করার কোনো উপায় নেই। পত্র-পত্রিকার খবর অনুযায়ী ডেঙ্গু ৬৪ জেলায় ছড়িয়ে পড়েছে। সারাদেশে ১৮ থেকে ১৯ হাজার মানুষ ডেঙ্গুতে আক্রান্ত। ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সরকার সিরিয়াস।
তিনি বলেন, ডেঙ্গু মোকাবেলায় সর্বস্তরের জনগণকে এগিয়ে আসার এখনই সময়। সরকার সিরিয়াস ভাবে ডেঙ্গু মোকাবেলায় কাজ করছে। প্রাণঘাতী মশকের বিরুদ্ধে আসুন সমন্বিত ভাবে লড়াই চালিয়ে যাই। যতদিন ডেঙ্গু নিয়ন্ত্রনে না আসবে ততদিন আওয়ামী লীগ এই পরিচ্ছন্নতা অভিযান চালাবে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত প্রমুখ।



জুমবাংলানিউজ/পিএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর