বিনোদন

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর বিচারক ফেরদৌস-মৌসুমী

Dark Mode

বিনোদন ডেস্ক : এবারও শুরু হয়েছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। গত ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে এবার অডিশনের তোড়জোড়ও শুরু হয়ে গেছে। এ বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মূল বিচাররের আসনে থাকছেন জনপ্রিয় দুই চিত্রতারকা ফেরদৌস ও মৌসুমী। তাদের সাথে আরও থাকবেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও সহযোগী এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট সূত্র থেকে এ খবর জানা গেছে। এ প্রসঙ্গে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্টের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার বলেন, শনিবার (১৪ সেপ্টেম্বর) সাড়ে ১১ টায় এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সেখানে তিনজন মূল বিচারকের নাম জানানো হবে, এবং অডিশন রাউন্ডে থাকবে শোবিজ অঙ্গনের পরিচিত বেশ কয়েকজন তরুণ বিচারক। তাদের নামও সংবাদ সম্মেলনে জানানো হবে বলে জানায় ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি।

ফেরদৌস বলেন, আয়োজকদের সাথে আমার কথা হয়েছে। তারা আমাকে এই রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে পেতে চায়, তাদের প্রতি আমারও কিছু কন্ডিশন আছে। সেগুলো পূরণ হলে আমার দিক থেকে কোনো আপত্তি নেই।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফর্মটি সামাজিক সচেতনামূলত উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণে করবেন। অবিবাহিত ১৮-২৭ বছর বয়সী প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন, যিনি জন্মসূত্রে অবশ্যই বাংলাদেশি।



জুমবাংলানিউজ/এইচজে

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর