জাতীয় রাজনীতি

কাদা-গ্লানি দিয়ে পরিপূর্ণ আ.লীগ, এখন নিজেদের শুদ্ধ করছে : মির্জা ফখরুল

Dark Mode

171537kalerkantho_picজুমবাংলা ডেস্ক : কাদা-গ্লানি দিয়ে পরিপূর্ণ আওয়ামী লীগ, এখন নিজেদের শুদ্ধ করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার (২৮ অক্টোবর) দুপুরে তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ে কালিবাড়ি মির্জা রুহুল আমিন পৌর মিলনায়তনে জাতীয়তাবাদী কৃষকদল ঠাকুরগাঁও জেলা শাখার ত্রিবার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই স্বাধীনতার পঞ্চাশ বছর পরও মানুষের অধিকার, সুশাসন ও সুন্দর সমাজ প্রতিষ্ঠিত হয়নি। তাই জনগণের ভোটকে যারা ভয় পায়, মানুষকে ভোট দিতে দেয় না, জোড় করে ক্ষমতায় আসে তাদের কথা শুনলে হাসি পায়। আওয়ামী লীগ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের আর জনগণের প্রয়োজন নেই বলেই পুলিশই এখন দেশ চালাচ্ছে।

সম্মেলনে জেলা কৃষক দলের সভাপতি আনোয়ারুল হকের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক দলের সদস্য সচিব হাসান জাফির তুহিন। অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিনসহ জেলা কৃষকদল ও বিএনপির অন্যান্য বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।



জুমবাংলানিউজ/পিএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর