গাজীপুর জাতীয় বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে আবুল খায়ের সিরামিক কারখানা পরিদর্শনে ডিসি

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে আবুল খাঁয়ের সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানা পরিদর্শন করেছেন গাজীপুরে সদ্য যোগদানকারী নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এস. এম. তরিকুল ইসলাম। মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে কালীগঞ্জ পৌর এলাকার বালীগাঁও গ্রামে অবস্থিত আবুল খাঁয়ের সিরামিক কারখানা পরিদর্শন করেন তিনি।

জানা গেছে, গাজীপুর জেলায় যোগদানের পরে প্রথমবারের মতো তিনি কালীগঞ্জ উপজেলা পরিষদ, থানা ছাড়াও আবুল খাঁয়ের সিরামিক কারখানা পরিদর্শন করেন। পরিদর্শকালে কারখানার বর্তমান ও সম্প্রসারণ কার্যক্রম ঘুরে দেখেন এবং সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। কারখানা কর্তৃপক্ষ জায়গার অপ্রতুলতার কথা জানালে এ সময় তিনি কর্তৃপক্ষকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

গাজীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এস. এম. তরিকুল ইসলাম বলেন, সম্প্রসারণ কার্যক্রম সম্পন্ন হলে আরো অধিক জনগোষ্টির কর্মসংস্থানের ব্যবস্থা হবে।

পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইউএনও মো. শিবলী সাদিক, এসিল্যান্ড মোহাম্মদ জুবের আলম, ওসি মো. আবুবকর মিয়া, আবুল খাঁয়ের সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইডি ব্রিগেডিয়ার জেনারেল (অব:), শহীদুল্লাহ চৌধুরী, জিএম এস.এম হাসান, ডিজিএম মন্জুরুল হাসান, ব্যবস্থাপক মর্তুজা মাহফুজ ও মুস্তাফিজুর রহমান।



জনপ্রিয় সংবাদ