জাতীয় বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্বর্নকারের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : দোকান বন্ধ করে রংপুরের বাসায় স্ত্রী পুত্রের সাথে দেখা করতে যাবার পথে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জুলহাস বানিয়া (৫০) নামে এক স্বর্নকারের মৃত্যু হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার চৌধুরী মোড় বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জুলহাজ হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড়স্থ ফেন্সি জুয়েলার্সের মালিক।

পুর্ব সিন্দুর্নার কলেজ পাড়ায় সে বসবাস করলেও বর্তমানে তার স্ত্রী সন্তানের রংপুরের বাসায় থাকেন। সে উত্তর পারুলীয়ার ২ নং ওয়ার্ডের বানিয়াটারী এলাকার মৃৃত আব্দুর রহিমের পুত্র।

হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন জানান, প্রতিদিনের ন্যায় জুলহাস বানিয়া আজ রাত ৯টার দিকে মেডিকেল মোড়স্থ তার ‘ফেন্সি জুয়েলার্স” এর দোকান বন্ধ করেন। রাতে মোটরসাইকেল যোগে রংপুরের বাসায় যাবার পথে পাশ্ববর্তী কালীগঞ্জ উপজেলায় চৌধুরী মোড়ের বটতলা এলাকায় পৌছলে অপরদিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে সে নিহত হয়।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ওসি সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


জুমবাংলানিউজ/এসএস




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment