অপরাধ-দুর্নীতি জাতীয়

কাল সংবাদ সম্মেলনে আসছেন সম্রাটের মা

ছেলে সম্রাটের সঙ্গে সায়েরা খাতুন চৌধুরী।

জুমবাংলা ডেস্ক : ক্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী সংবাদ সম্মেলনে আসছেন রবিবার (১৩ অক্টোবর)।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আগামীকাল (১৩ অক্টোবর) বেলা ১১টায় এই সংবাদ সম্মেলন আয়োজন করার কথা রয়েছে। শনিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী এ কথা জানান।

সায়েরা খাতুন চৌধুরী জানান, ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জীবন রক্ষার্থে উন্নত চিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে তিনি এই সংবাদ সম্মেলনের আয়োজন করতে যাচ্ছেন।

ওই সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সংবাদ সংগ্রহ ও প্রচারের জন্য রিপোর্টার ও ফটো সাংবাদিকদের অনুরোধ জানিয়েছেন সম্রাটের মা।

প্রসঙ্গত, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ৬ অক্টোবর রাতে সম্রাটকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর সম্রাটের দেওয়া তথ্যমতে পরের দিন দুপুর থেকে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়েছে। এ সময় সেখান থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচটি গুলি, ১১৬০ পিস ইয়াবা, ১৯ বোতল বিদেশি মদের বোতল ও দুটি ক্যাঙারুর চামড়া উদ্ধার করা হয়।

গত ৭ অক্টোবরই বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে সম্রাটের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে অস্ত্র ও মাদক রাখায় সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়। এসব মামলায় তিনি এখন কারাবন্দী।



জুমবাংলানিউজ/এসএস




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ