গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

খালেদা ও তারেক জিয়া বাংলার সম্পদ হরিলুট করে বিদেশে পাচার করেছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

Dark Mode

sripur

গাজীপুর প্রতিনিধি:  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বেগম খালেদা জিয়া যখন প্রধানমন্ত্রী ছিলেন তখন তার ছেলে তারেক জিয়া হাওয়া ভবন সৃষ্টি করে সেখানে বসে দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করে পাকিস্তান থেকে গ্রেনেড এনে সাপ্লাই দিয়েছিলেন। ক্ষমতায় থাকা অবস্থায় তারা দুই হাতে বাংলার সম্পদ হরিলুট করে বিদেশে পাচার করেছে। আদালতের রায়ে তারেক জিয়ার জেল হয়েছে, টাকা পাচারের অভিযোগে তাকে বিদেশে নির্বাসিত করা হয়েছে।

শনিবার দুুপুরে গাজীপুরের শ্রীপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের দুর্নীতিবিরোধী অভিযান সম্পর্কে মন্ত্রী বলেন, আমরা দুর্নীতি বন্ধ করতে চাই, সরকার দুর্নীতি বন্ধ করতে চায়। দুর্নীতি বন্ধ করতে আমরা আমাদের ঘর থেকেই অভিযান শুরু করেছি। আমাদের সবচেয়ে প্রিয় সংগঠন ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে আমরা ছাড় দেই নাই। দুর্নীতির কারণে যুবলীগের কোনো নেতাই রেহাই পায় নাই। আমাদের আরেক প্রিয় সংগঠন স্বেচ্ছাসেবক লীগের প্রেসিডেন্ট-সেক্রেটারিসহ কেউই ছাড় পায় নাই।

দুর্নীতির বিষয়ে সরকারের অবস্থান তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনা কোনো দুর্নীতিকে প্রশ্রয় দেবে না, কোনো অন্যায়কে প্রশ্রয় দেবে না। শেখ হাসিনা এই দেশে সুশাসন প্রতিষ্ঠা করবে, মানুষের জান-মালের নিরাপত্তা যাতে ঠিক থাকে, সেজন্যই তিনি কাজ করে যাচ্ছেন। আগে নিজের লোকদের শায়েস্তা করার মাধ্যমেই তিনি এ কাজ শুরু করেছেন। অন্যদেরও পর্যায়ক্রমে ধরা হবে। এই দেশ লুটের রাজত্ব নয়, মানুষের জনগণের সম্পদ কেউ লুট করবে আর সরকার নাকে তেল দিয়ে ঘুমাবে সেই সরকার শেখ হাসিনা সরকার নয়। সেই ম্যাসেজ আমরা জাতিকে জানিয়ে দিচ্ছি।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌর মেয়র আনিছুর রহমানের সভাপতিত্বে ও হুমায়ুন কবির হিমুর পরিচালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগে সভাপতি অ্যাভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, অ্যাভোকেট হারিছ উদ্দিন আহমেদ, সাবেক চেয়ারম্যান আমির হামজা, কফিল উদ্দিন মন্ডল প্রমুখ।





সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর