রাজনীতি

‘খালেদা জিয়ার অবস্থা অপরিবর্তিত’

image-92602-1572099215জুমবাংলা ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসকরা।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে বিএসএমএমইউ কর্তৃপক্ষ এক ব্রিফিংয়ে এ তথ্য জানান।

এ সময় বলা হয়, চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা তার কক্ষে গিয়ে তার সঙ্গে দেখার করার সুযোগ পান না। প্রায়ই দীর্ঘ সময় অপেক্ষা করতে হয় তাদের। ফলে, অধিকাংশ সময় চিকিৎসকদের ফিরে যেতে হয়।

ব্রিফিংয়ে আরও বলা হয়, আর্থাইটিসের চিকিৎসার জন্য খালেদা জিয়াকে আমাদের আন্তর্জাতিক মানের চিকিৎসকরা যেসব পরামর্শ দিয়েছেন, সেসব বিষয়ে তিনি কোনো সাড়া দেননি। তাই, তাকে আগের ব্যবস্থাপনা অনুযায়ী চিকিৎসা দেয়া হচ্ছে বলেও ব্রিফিংয়ে জানানো হয়।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর সাবেক এ প্রধানমন্ত্রীকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

সেখানে অসুস্থ হয়ে পড়লে চলতি বছরের এপ্রিল মাসে খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে (বিএসএমএমইউ) নেয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন বিএনপি চেয়ারপারসন।

এদিকে, অসুস্থতার কারণে গ্যাটকো মামলায় রোববার (২৭ অক্টোবর) অভিযোগ গঠনের শুনানি থাকলেও, অসুস্থ খালেদা জিয়াকে আদালতে হাজির করতে না পারায় এ মামলার শুনানি পিছিয়েছে। নতুন করে আগামী ২৭ নভেম্বর শুনানির দিন ধার্য করেছেন আদালত। সূত্র : একুশে টিভি অনলাইন



জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment