বিনোদন

খিচুড়ি রান্না করে চমকে দিলেন সালমান খান!


বিনোদন ডেস্ক : খিচুড়ি রান্না করলেন সালমান খান! ব্যপারটি সত্যিই ঘটেছে। অভিনেতা এবার রাধুনির হিসেবেই ধরা দিয়েছেন! সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে অনলাইনে। ভিডিওতে দেখা যাচ্ছে সাল্লু মির্জা গায়ে প্রফেশনাল রাধুনির জ্যাকেট।

আর তা পরেই গ্যাস ওভেন জ্বালিয়ে খিচুড়ি বানাচ্ছেন সলমন খান। খিচুড়ির সঙ্গে বানাচ্ছেন রায়তাও। ব্যাপারটা কী? আসলে কার জন্য অভিনেতা এবার রান্না ঘরে ঢুকে পড়েছেন? আর কেনোই বা রান্না করছেন? এমন আরও অনেক প্রশ্নই হয়তো জন্ম হয়েছে আপনাদের মনে। আসলে ব্যপারটা হলো একটি টেলিভিশন অনুষ্ঠানের প্রমোর জন্যই মুলত সালমানকে রান্না করতে হয়েছে।

সম্প্রতি বিতর্কিত ও জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’-এর জন্য একটি প্রমোর শুট সেরে ফেলেছেন অভিনেতা। সেখানেই সাজানো গোছানো রান্নাঘরে রান্না করতে দেখা গেছে ভাইজানকে।

আন্দাজ করা যায়, এবারের বিগ বসে সালমান হয়ত নিজের হাতেই প্রতিযোগীদের জন্য খাবার বানাবেন। অবশ্য এর আগের পর্বগুলোতেও সালমান খান তার বাড়ি থেকে রান্না করে নিয়ে এসেছিলেন প্রতিযোগীদের জন্য। এবার আরেক ধাঁপ এগিয়ে গেলেন তিনি। সংশ্লিষ্টদের ধারণা এবার হয়তো নিজের হাতেই প্রতিযোগীদের রান্না করে খাওয়াবেন সালমান!

এদিকে এবার বিগ বসের প্রতিযোগী হিসাবে ঠিক কাদের দেখা যাবে তা স্পষ্ট না জানা গেলেও শোনা যাচ্ছে রাজপাল যাদব, দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, মাহিকা শর্মা, মেঘনা মালিক, পবিত্র পুনিয়া, আরতি সিনহার নাম।

View this post on Instagram

#BiggBoss13 aa gaya hai parosne mad manoranjan!😎 Dekhna na bhoole, #FirstDayFirstShow with @BeingSalmanKhan starting 29th September, 9 PM and Mon-Fri,10:30 PM. @Vivo_India #BB13 #SalmanKhan #BiggBoss Anytime on @voot

A post shared by Colors TV (@colorstv) on



জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ