গাজীপুর জাতীয় বিভাগীয় সংবাদ

গাজীপুরে আল আমিন হত্যার পরিকল্পনাকারী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় আল আমিন হত্যার মূল পরিকল্পনাকারী রাকিব হাসানকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার দুপুরে র‌্যাব-১ এর পোাড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। গ্রেফতার রাকিব হাসান গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, মাদক ব্যবসা ও পারিবারিক কলহের জেরে মঙ্গলবার রাকিব হাসান ও তার অপর সহযোগীরা মিলে আল আমিনকে পরিকল্পিতভাবে খুন করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে ভিকটিমের বাবা বাদী হয়ে জিএমপি সদর থানায় মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা দক্ষিণ সালনা এলাকায় অভিযান চালিয়ে রাকিবকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, গ্রেফতার রাকিব জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি এবং ভিকটিম দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু। তারা দীর্ঘদিন সালনাসহ আশপাশ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। মাদক ব্যবসা নিয়ে বেশ কিছু দিন ধরে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জেরে তিনি এবং তার অন্যান্য সহযোগী আসামিরা মিলে আল আমিনকে (২২) তার বাসা হতে তুলে নিয়ে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করে এবং মরদেহ গুম করার চেষ্টা করে।

জুমবাংলানিউজ/একেএ


আপনি আরও যা পড়তে পারেন