গাজীপুর জাতীয় বিভাগীয় সংবাদ

গাজীপুরে রেস্তোরাঁয় বিস্ফোরণ : ৫ সদস্যের তদন্ত কমিটি

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের বোর্ডবাজারের রেস্তোরাঁয় বিস্ফোরণে তিনজন দগ্ধসহ ১৮ জন আহত হওয়ার ঘটনার তদন্তে কমিটি গঠন করা হয়েছে।

রবিবার সকালে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মাহিনুর ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যের এই কমিটি গঠন করা হয়। গঠিত ওই কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। কমিটিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, তিতাস গ্যাস কর্তৃপক্ষ, ফায়ার সার্ভিস ও বিস্ফোরক অধিদপ্তরের একজন করে প্রতিনিধি রয়েছেন।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম জানান, বোর্ডবাজারের রেস্তোরাঁ বিস্ফোরণের ঘটনা তদন্তের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একটি কমিটি করা হয়েছে। কমিটির প্রতিবেদন পাওয়ার পর দায়ী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ইতোমধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিকালে জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করার কথা রয়েছে।

শনিবার দিবাগত মধ্যরাতে গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ডবাজারের রাঁধুনী রেস্তোরাঁয় বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ওই রেস্তোরাঁর সামনের অংশ ও পাশের তৃপ্তি রেস্তোরাঁর একাংশ ধসে যায়। ক্ষতিগ্রস্ত হয় ওই ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার সামনের গ্লাস এবং মহাসড়কের অপর প্রান্তের একটি মসজিদের গ্লাস ও মাইক। এ ঘটনায় তিনজন দগ্ধসহ ১৮ জন আহত হন। আহতদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জুমবাংলানিউজ/একেএ




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment