ক্যাম্পাস শিক্ষা

চবিতে চাঁদাবাজি করতে গিয়ে ধরা খেল রোমিও!

Dark Mode

Screenshot_2জুমবাংলা ডেস্ক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি পরীক্ষাকে সামনে রেখে অনেকেই ধান্ধার ফাঁদ পাতেন। কেউ হোটেলে অতিরিক্ত ভাড়া আদায় করে, কেউ বা ভয় দেখিয়ে চাঁদা আদায় করে, আবার কেউ কেউ ভর্তি জালিয়াতি করে। কিন্তু এবার রোমিও নামের এক যুবক দূর-দূরান্ত থেকে আসা বিভিন্ন গাড়ি থেকে ভুয়া রশিদ দেখিয়ে চাঁদাবাজি করে ধান্ধার ফাঁদ পাতেন। কিন্তু ধরা পড়েন ছাত্রলীগের হাতে। পরে রোমিওকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়।

আজ সোমবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেশন চত্বরের সামনে থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, রোমিও নামের ওই যুবক প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দফতরের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ রাশেদের ছেলে। বিশ্ববিদ্যালয়ে না পড়লেও তিনি নিজেকে শাখা ছাত্রলীগের কর্মী বলে দাবি করেন।

আরও জানা যায়, বিশ্ববিদ্যালয়ের স্টেশন এলাকায় রেলওয়ের জমিতে দড়ি টেনে পার্কিং জোন তৈরি করেছেন রোমিও। সেখানে পার্কিং করা গাড়িই হোক আর বাইরে রাখা গাড়িই হোক সবার থেকেই টোকেন দিয়ে চাঁদা নিচ্ছেন নিচ্ছিলেন তিনি। চাঁদা না দিলে রাস্তার পাশে সরকারি জমিতেও গাড়ি রাখতে দিচ্ছিলেন না। এসময় এক গাড়িচালকের সাথে বাকবিতণ্ডা করতে দেখে সাংবাদিকরা এর কারণ জানতে চান। তখন তিনি জানায়, রেলওয়ের জমি তার বন্ধুর বাবা ইজারা নিয়েছেন। তার বন্ধুর সাথে কথা বলে ওই জায়গাটিতে তিনি পার্কিং জোন করেছেন। এক্ষেত্রে রাস্তার পাশে গাড়ি দাঁড়িয়ে থাকলে যান চলাচলে অসুবিধা হচ্ছে বলে সেগুলো তিনি সরিয়ে দিতে চাচ্ছেন। তিনি আরও জানান, গাড়িগুলো রাস্তায় দাঁড়িয়ে থাকলে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ এসে তাকে আটক করে।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারি মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, রোমিও নামে একট যুবক আটক রয়েছে। তদন্ত সাপেক্ষে আমরা আইনি ব্যবস্থা নেব। সূত্র : বাংলাদেশ প্রতিদিন



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর