Views: 37

বিনোদন

চার দিনেই ‘বিগিল’-এর আয় ১৫০ কোটি

Bigil-1বিনোদন ডেস্ক : মুক্তির মাত্র চারদিনে ১৫০ কোটি রুপির ক্লাবে পৌঁছে গেছে তামিল সুপারস্টার বিজয় অভিনীত ছবি ‘বিগিল’। এর আগে মুক্তির প্রথম দিনে ছবিটির আয় দাঁড়িয়েছিল ৫৫ কোটি রুপি। যা চলতি বছর মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয় প্রাপ্ত ছবির রেকর্ড গড়ছে।

অতলি পরিচালিত ‘বিগিল’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন বিজয়। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী নয়নতারা। খেলাভিত্তিক কাহিনীর ভিত্তিতে নির্মিত হয়েছে ‘বিগিল’, যেখানে নারীদের ফুটবল দলের কোচের ভূমিকায় অভিনয় করেছেন বিজয়।

গত ২৫ অক্টোবর বিশ্বব্যাপী ৪ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘বিগিল’। ছবিটির নির্মাণে খরচ হয়েছে ১৮০কোটি রুপি। যেহেতু, মুক্তির মাত্র চারদিনে এর আয় ১৫০ কোটি ছাড়িয়েছে, ফলে খুব ভালভাবেই ধারণা করা যাচ্ছে সপ্তাহ শেষে ছবিটি ব্লকবাস্টার হিট হবে।

যদিও ছবিটি মুক্তির পর দর্শক ও সিনেমা বিশ্লেষকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায়। কিন্তু তারপরও বক্স অফিসে বাজিমাত করছে বিজয়ের ‘বিগিল’।

‘থেরি’ ও ‘মার্সাল’ ছবির মত ব্লকবাস্টার হিট ছবিতে অভিনয়ের পর তৃতীয়বারের মত ‘বিগিল’ ছবিতে একসাথে কাজ করলেন পরিচালক অতলি এবং বিজয়।

ছবিটির প্রযোজনা করেছেন এজিএস এন্টারটেইনমেন্ট এবং সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।