বিনোদন

চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী তানজিন তিশা

Dark Mode


বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও তানজিন তিশা চুটিয়ে প্রেম করছেন বলে মিডিয়ায় গুঞ্জন উঠেছিল। সেই গুঞ্জনের আগে তানজিন তিশার সঙ্গে জনপ্রিয় সংগীত তারকা হাবিবের প্রেম ছিল। তাদের বিচ্ছেদও ঘটেছে। সে গল্প সবারই জানা।

একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন হাবিব ও তিশা। এরপর প্রেমে জড়ান একে অ’পরের। তবে বেশি দিন সেই প্রেম টেকেনি। হাবিবের সঙ্গে ছাড়াছাড়ির পর দীর্ঘদিন তিশা সিঙ্গেল জীবন কাটিয়েছেন। সেই সিঙ্গেল জীবনের অবসান ঘটিয়ে নিশোর সঙ্গে প্রেম করছেন তিশা। এমনই গুঞ্জন শোনা যাচ্ছে নাট’ক পাড়ায়।

কিন্তু জানা যায়, নিশো নয় তিশা প্রেম করছেন জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে। জাহিনের সঙ্গে কোন ফ্যাশন শোতেই তিশার পরিচয় বলে জানা যায়। এরপর দুজনের প্রেমের গুঞ্জন শোনা যায়। অবশ্য তিশা এখনো খোলাখুলিভাবে সে খবরটা কাউকে দেননি। তবে তাদের একসঙ্গে বেশ কিছু ছবি পাওয়া গেছে। তারা এখন ‘জাস্ট ফ্রেন্ড’ বলেই চলছে।

তবে তারা সম্প্রতি ঈদের বিরতী কাটাচ্ছেন অস্ট্রেলিয়ায়। তাদের সেখানকার একান্ত কিছু ছবি পাওয়া গেছে। আর তিশার এই প্রেমের ব্যাপারে পারিবারিকভাবেও সায় আছে বলে জানা যায়। সবকিছু ঠিক থাকলে তিশা এবার গাঁটছাড়া বাধবেন বলেও জানা যায়। এ ব্যাপারে তিশার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তা সম্ভব হয়নি।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর