জাতীয় রাজনীতি স্লাইডার

প্রজ্ঞাপন জারী, রওশন বিরোধী দলীয় নেতা, উপনেতা জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক : দলের মধ্যে কোনো মতভেদ নেই, আমরা ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী ও ক্ষমতায় নেওয়ার জন্য কাজ করে যাচ্ছি বলে দাবি করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের।

আজ সোমবার (০৯ সেপ্টেম্বর) বনানী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। এর আগে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের মানব বন্ধন শাখা-১ থেকে রওশন এরশাদকে সংসদীয় বিরোধী দলীয় নেতা ও জিএম কাদেরকে উপনেতা হিসেবে প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপন জারির প্রসঙ্গে আলাপকালে জিএম কাদের বলেন, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে যাচ্ছে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে কাজ করছে। তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমাদের দলের মধ্যে কোনো মতভেদ নেই। আমরা ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী ও ক্ষমতায় নেওয়ার জন্য কাজ করে যাচ্ছি এবং দল ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য ৮ বিভাগে সাংগঠনিক টিম কেন্দ্রীয় কমিটির নেতাদের নিয়ে গঠন করা হয়েছে। এই টিম তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী জেলায় জেলায় ঐক্যবদ্ধভাবে সংগঠনকে সু-সংগঠিত করবে।

সাংবাদিকদের আরো এক প্রশ্নের জবাবে জনাব জি.এম. কাদের বলেন, আমরা ঐক্যমত হয়েই ২১ রংপুর-০৩ উপ-নির্বাচনে রাহগির আল মাহি এরশাদকে দলের মনোনয়ন দিয়েছি। এখানে কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মী একত্রিত হয়ে দলের স্বার্থে কাজ করবে এবং আমরা জয়ী হবো ইনশাআল্লাহ।


জুমবাংলানিউজ/পিএম




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment