Views: 22

বিনোদন

জুয়েলের গানে মডেল গায়ক ইমরান ও শুভশ্রী


বিনোদন ডেস্ক : এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। ইতিমধ্যে কণ্ঠ দিয়ে ঠাঁই করে নিয়েছেন অসংখ্য সঙ্গীত প্রেমীদের হৃদয়ে। তার নিজের গানের ভিডিওতেই লক্ষ্য করলে দেকা যায় মডেল হিসাবে অভিনয় করেছেন সে নিজেই। কিন্তু এবার অন্যের গানের ভিডিওতে মডেল হয়েছেন এই জনপ্রিয় শিল্পী।

শিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের একটি গানে মডেল হয়েছেন ইমরান। আর এতে তার সঙ্গে রয়েছেন কলকাতার শুভশ্রী কর। সুহৃদ সুফিয়ানের কথায়, সুর ও সঙ্গীতায়োজনে জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

প্রথমবারের মতো অন্য কারও গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান জানান, প্রায় ৩ বছর আগে গানটির অডিও শুনেছিলাম। সেই থেকে ভালো লাগা। ঘরোয়া কোন আড্ডায় বসলেই জুয়েল ভাই ও আমি প্রায়ই গানটি গাইতাম। হঠাৎ একদিন জুয়েল ভাইকে বলি গানটির মিউজিক ভিডিও করছেন কি জন্য?

তিনি আরও জানান, জুয়েল ভাই মজার ছলেই বলেন যে, তুমি কি মডেল হবা? তবেই ভিডিও বানাবো। কিছুটা অবাক হলেও রাজি হয়ে যাই। ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন শুধু গানটির ভিডিও প্রকাশের অপেক্ষা। আশা করছি শ্রোতাদের কাছে গানটি অনেক ভালো লাগবে।

প্রসঙ্গত, আগামী বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও প্রকাশ করা হবে।