বরিশাল বিভাগীয় সংবাদ

ঝালকাঠিতে ২ স্কুলছাত্রী পাচারের চেষ্টাকালে নারী গ্রেফতার

Dark Mode

Screenshot_1জুমবাংলা ডেস্ক : ঝালকাঠির কাঠালিয়ায় দুই স্কুল ছাত্রীকে ভারতে পাচারের চেষ্টাকালে সাথী বেগম (২৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় মাহাফুজা আক্তার ও কুসুম আক্তার নামে দুই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে দক্ষিণ চেঁচরী গ্রামের আ. মান্নান হাওলাদার বাদী হয়ে সাথী বেগম ও রাহুল নামে দু’জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা তিন/চারজনকে আসামি করে কাঠালিয়া থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েয়ের পর সাথীকে গ্রেফতার করা হয়।

মাহাফুজা উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের আনিসুর রহমানের মেয়ে। সে চেঁচরী রামপুর এম এল মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। কুসুম একই এলাকার আ. জব্বার হাওলাদারের মেয়ে। সে একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

গ্রেফতারকৃত (পাচারকারী) সাথী দক্ষিণ চেঁচরী গ্রামের সেলিম হাওলাদারের মেয়ে।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, পাচারকারী সাথী ও রাহুলসহ একটি সঙ্ঘবদ্ধ চক্র দুই স্কুলছাত্রীকে পাচারের চেষ্টাকালে সাথীকে গ্রেফতার করা হয় এবং ভিকটিম দুই ছাত্রীকেও উদ্ধার করতে সক্ষম হই। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। উদ্ধারকৃত দুই ছাত্রীকে বিকেলে আদালতে নেওয়া হলে আদালত ৬৪ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করে। এছাড়া সাথীকে দু’দিনের রিমান্ড মঞ্জুর করে।।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর