গাজীপুর বিভাগীয় সংবাদ

টঙ্গী হাসপাতালের ভেতরে বিয়ের অনুষ্ঠান, বাবুর্চিকে শোকজ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গী শহীদ আহসান মাস্টার জেনালের হাসপাতালে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করে রোগীদের চিকিৎসা সেবায় বিঘ্ন ঘটানোর অভিযোগে হাসপাতালটির বাবুর্চি আজগর আলীকে শোকজ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. পারভেজ জানান, হাসপাতালের বাবুর্চি আজগর আলীকে তার মেয়ের বিবাহের জন্য হাসপাতালের আবাসিক এলাকার খোলা জায়গায় অনুষ্ঠানের অনুমতি দেন হাসপাতালের উপ-পরিচালক কমর উদ্দিন। কিন্তু আজগর আলী বিবাহের অনুষ্ঠানের আয়োজন করে হাসপাতালের ভেতরে। গত বৃহস্পতিবার রাতে হাসপাতালের নতুন ভবনে গায়ে হলুদ ও শুক্রবার দিনের বেলায় একই ভবনের অভ্যন্তর বৌভাতের আয়োজন করে। রোগীদের আপত্তি সত্বেও বৃহস্পতিবার রাত থেকে বিবাহ অনুষ্ঠানের গানবাজনার উচ্চ শব্দে হাসপাতাল ভবন কাঁপিয়ে তুলা হয়।

তিনি বলেন, খবর পেয়ে থানা পুলিশ গিয়ে হাসপাতালের ভেতর গান বাজনা বন্ধ করতে বললেও কোনও কর্ণপাত করেননি বাবুর্চি আজগর। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে। সংবাদ মাধ্যমগুলোতেও হাসপাতালের ভেতর বিবাহ অনুষ্ঠানের খবর প্রকাশ হয়। অবশেষে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসলে বাবুর্চিকে শোকজ করা হয়।

একই সাথে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে বলেও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়।


জুমবাংলানিউজ/একেএ

Add Comment

Click here to post a comment