ক্রিকেট (Cricket) খেলাধুলা

টাইব্রেকারে হারল রিয়াল

স্পোর্টস ডেস্ক : মৌসুমের শেষ প্রস্তুতি ম্যাচে রোববার রাতে এএস রোমার মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। লড়াইটা হয়েছে হাড্ডাহাড্ডি। রিয়াল দুই-দুইবার এগিয়ে গেলেও শেষ পর্যন্ত নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ২-২ গোলের সমতা নিয়ে। এরপর ম্যাচ গড়ায় টাইব্রেকার নামক ভাগ্য পরীক্ষায়। সেখানে অবশ্য উতরে যায় রোমা। রিয়ালের অভিজ্ঞ ফুটবলার মার্সেলোর নেওয়া শট মিস হলে রোমা জিতে যায় ৫-৪ ব্যবধানে।

ইতালির অলিম্পিক স্টেডিয়ামে রোববার রাতে ম্যাচের ১৬ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। এ সময় মার্সেলো গোল করে এগিয়ে নেন দলকে। অবশ্য ৩৪ মিনিটের মাথায় রোমার দিয়েগো পেরোত্তি গোল করে সমতা ফেরান। এর ৫ মিনিটের মাথায় (৩৯ মিনিটে) কাসেমিরো গোল করে আবার এগিয়ে নেন রিয়ালকে। আর ৪০ মিনিটে রোমার ইডেন জেকো গোল করে সমতা ফেরান।

এই সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধ। এমনকী দ্বিতীয়ার্ধেও ভাঙেনি এই সমতা। ফলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেও চলছিল হাড্ডাহাড্ডি লড়াই। সেই লড়াইয়ে প্রথম চারটা থেকে উভয় দলই গোল আদায় করে নিতে সক্ষম হয়। কিন্তু রোমা তাদের পঞ্চম শটে গোল করতে পারলেও রিয়ালের মার্সেলো মিস করে বসেন। তাতে হার নিয়েই মাঠ ছাড়তে হয় জিনেদিন জিদানের শিষ্যদের।

টনি ক্রুস, ইসকো, গ্যারেথ বেল, লুকা মদ্রিচ টাইব্রেকারে নিশানা ভেদ করতে পারলেও মিস মার্সেলো। তার নেওয়া শট বার কাঁপিয়ে ফিরে আসে।

জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন