আন্তর্জাতিক ওপার বাংলা

টানা চতুর্থ দিনের মতো সুজিতকে বাঁচাতে অভিযান চলছেই (ভিডিও)

Dark Mode

image-100428-1572275353আন্তর্জাতিক ডেস্ক : দুই বছর বয়সী শিশুকে বাঁচাতে টানা চতুর্থ দিনের মতো অভিযান পরিচালনা করছে ভারতের তামিলনাড়ু কর্তৃপক্ষ। তারা এখনো শিশুটিকে জীবিত উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে তিন দিন পার হওয়ায় শিশুটির অবস্থা আশঙ্কাজনক বলে ধারণা করছে কর্তৃপক্ষ।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, সুজিত উইলসন নামের দুই বছর বয়সী শিশুকে বাঁচাতে অভিযান চলছে। সোমবার চতুর্থ দিনের মতো এ অভিযান শুরু করা হয়। ঝড়ো আবহাওয়া এবং ভূ-তাত্ত্বিক গঠনের কারণে উদ্ধার অভিযান চালানো বেশ কষ্টসাধ্য হয়ে উঠেছে।

সুজিত উইলসন প্রায় ১০০ ফুট গভীরে আটকা পড়েছেন। তামিল নাড়ুর এই শিশুর কাছ থেকে সর্বশেষ সাড়া পাওয়া যায় শনিবার সকালে। বিভিন্ন ভিডিওতে দেখা গেছে, সরু একটি গর্তে আটকা পড়েছে ওই শিশু। এ সময় তার মাথা ও হাত দেখা যায়। এরই মধ্যে শিশুটিকে উদ্ধারে সরকারি কর্মীদের পাশাপাশি বেসরকারি কর্মীরাও অংশ নিয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার বিকালে তামিলনাড়ুতে পরিত্যক্ত কুয়ায় পড়ে যায় দুই বছর বয়সী শিশু সুজিত উইলসন। এরপর থেকেই উদ্ধার অভিযান শুরু হয়। অভিযান শুরু হওয়ার পর থেকে গর্তে লাগাতার অক্সিজেন সরবরাহ করা হচ্ছে।

জানা গেছে, শুক্রবার বিকালে বাড়ির কাছেই নিজেদের ফার্মে বাবার সঙ্গে খেলছিল সুজিত উইলসন। সেখানেই ছিল মুখ খোলা অবস্থায় একটি পরিত্যক্ত কুয়া। খেলতে খেলতে হঠাৎ কুয়ায় পড়ে যায় সুজিত। বাচ্চাটির বাবা সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসে খবর দেন। এরপর সেখানে উদ্ধার কাজ শুরু করে কর্তৃপক্ষ।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর