খেলাধুলা জাতীয়

টেস্টেও ম্যাকেঞ্জিকেই চাইছে বাংলাদেশ

Dark Mode

72103277_624442474626640_848010347355832320_nস্পোর্টস ডেস্ক : বাংলাদেশ দলের ওয়ানডে এবং টি২০ দলের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি। দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটার বাংলাদেশের কোচিং দায়িত্বে আছেন এক বছর ধরে।
ইতিমধ্যে ম্যাকেঞ্জির কাজে সন্তষ্টি হয়ে তার মেয়াদ বাড়িয়েছে বিসিবি বোর্ড। শুধু তাই নয়। তার কাজে বোর্ড এতোটাই সন্তুষ্ট যে, তাকে টেস্টেও কোচিং করানোর ব্যপারে সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিবি।

আগামী মাসে ৩টি টি২০ এবং দুটি টেস্ট খেলতে ভারত সফরে যাবে টাইগাররা। ভারতের সিরিজ মাথায় রেখে দলের সাথে প্রথম থেকেই থাকবেন টাইগার ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি। শুধু টি২০ সিরিজের জন্যই নয়। তিনি ভারতের সাথে খেলা ১ম টেস্ট পর্যন্ত দলের সাথে কাজ করে যাবেন।

ম্যাকেঞ্জির টেস্ট ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাইলে গতকাল বিসিবির চেয়ারম্যান আকরাম খান মিরপুর স্টেডিয়ামে বলেন, ম্যাকেঞ্জি প্রথম টেস্টে থাকবেন। তবে স্থায়ীভাবে টেস্টে রাখারও পরিকল্পণা করছি আমরা।

তিনি আরও বলেন, ম্যাকেঞ্জি আমাদের সাথে দ্বিতীয় টেস্টে থাকছে এইটা অনেকটাই নিশ্চিত। আমাদের সাথে ওর চুক্তি শুধু ওয়ানডে এবং টি২০তে। তারপরেও সে প্রথম টেস্ট পর্যন্ত দলের সাথে কাজ করে যাবে। আমরা চেষ্টা করছি। যদি টেস্টের জন্যও তাকে চুক্তি করা যায় সেটা আমাদের দলের জন্যই ভালো হবে। আমাদের খেলোয়াড়রাও তার সাথে কাজ করে খুব স্বাচ্ছন্যবোধ করে।



জুমবাংলানিউজ/পিএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর