বিনোদন

ট্রিপল আর আমার কামব্যাক সিনেমা হবে : রাম চরণ

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

গত বছর মুক্তিপ্রাপ্ত এ অভিনেতার রাঙ্গাস্থালাম সিনেমাটি একাধিক অ্যাওয়ার্ড পেলেও এটি নিয়ে সমালোচনা হয়। চলতি বছর এ অভিনেতার বিনয়া বিধেয়া রামা বক্স অফিসে মুখ থুবরে পড়ে। তবে তার পরবর্তী সিনেমা ট্রিপল আর দিয়ে কামব্যাক করবেন বলে জানিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা।

বহুল আলোচিত সাই রা নরসিমহা রেড্ডি সিনেমাটি প্রযোজনা করছেন রাম চরণ। সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশ অনুষ্ঠানে এ অভিনেতা বলেন, ‘আমি শুধু এই সিনেমা প্রযোজনা করছি, অভিনয় করছি না। এই সিনেমায় অভিনয় করতে কোনো সমস্যা নেই, কিন্তু আমি সুন্দর কনটেন্টের অপেক্ষায় ছিলাম। আমার পরবর্তী সিনেমা ট্রিপল আর এবং এটির মাধ্যমে আমি কামব্যাক করব।’

রাম চরণ ছাড়াও ট্রিপল আর সিনেমায় অভিনয় করছেন জুনিয়র এনটিআর। এছাড়া আছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। সিনেমাটি পরিচালনা করছেন বাহুবলি খ্যাত এস এস রাজামৌলি।

ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।


জুমবাংলানিউজ/এসআর