Views: 29

আন্তর্জাতিক

ডিমের জন্য দাম্পত্য ভেঙে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালো স্ত্রী

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক : স্বামী ডিমের চাহিদা পূরণ করতে না পারায় পরকীয়া প্রেমিকের হাত ধরে এক নারী পালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের গোরাখপুর জেলায় শনিবার এ ঘটনা ঘটে।

ঘর ছেড়ে চলে যাওয়া ওই নারীর দাবি, তিনি ডিম খেতে খুব ভালবাসেন। কিন্তু তার স্বামী কিছুতেই ডিম খেতে দেন না তাকে। আর সেই জন্যই স্বামীর সঙ্গে থাকা আর সম্ভব হয়নি তার পক্ষে। তিনি স্বীকার করেন, ডিম খাওয়া নিয়ে এই নিত্য অশান্তির জেরে অন্য পুরুষের দিকে মন মজতে শুরু করে তার।

জানা যায়, একসময়ে চার মাসের জন্য শ্বশুরবাড়ি ছেড়ে প্রেমিকের সঙ্গে চলেও যান এই নারী। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ তাকে খুঁজে আনলে, ফিরে এসে তিনি জানিয়ে দেন, যেহেতু স্বামী ডিম খেতে দেন না, সেহেতু তিনি স্বামীর সঙ্গে থাকবে না।

এর পরে তার সঙ্গে ফের তুমুল ঝামেলা হয় স্বামীর। চরমে পৌঁছায় কথা-কাটাকাটি। এমন পরিস্থিতিতে স্ত্রীকে ফের ডিম খেতে বারণ করেন তার স্বামী। এরপরেই বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দেন ওই নারী। চলেও যান পরের দিন।

ওই মহিলার স্বামী ও তার পরিবার সূত্রের খবর, দিনমজুর স্বামীর পক্ষে রোজ ডিম কেনা সম্ভব হতো না। তাই তিনি রোজ ডিম খেতে বারণ করতেন স্ত্রীকে। এ দিকে তার স্ত্রীর এক প্রেমিক এ কথা জেনে, এই অবস্থার সুযোগ নিতেন। প্রতিদিন তিনি ডিম কিনে আনতেন ওই নারীর জন্য। এতেই সমস্যা বাড়ে।

ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে চলে যান ওই নারী। ফেরার পরে, গত শনিবার আবারও ডিম নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হয় তার। এরপরেই আবার তিনি পালিয়ে যান। তার সেই প্রেমিকও নিখোঁজ। পুলিশ জানিয়েছে, সম্ভবত ওই প্রেমিকের সঙ্গেই পালিয়ে গেছেন ওই দিনমজুরের স্ত্রী। সূত্র : দ্য ওয়াল।