খেলাধুলা ফুটবল

ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির সহজ জয়

1568855984-featured
ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : ম্যাচের শুরুতে দুই গোলের ব্যবধানে এগিয়ে যায় পিএসজি। দ্বিতীয়ার্ধে নিস নয়জনের দলে পরিণত হলে প্রতিপক্ষটিকে আরও পেয়ে বসে প্যারিসের ক্লাবটি। মাঠ ছাড়ে বড় জয় নিয়ে।

প্রতিপক্ষের মাঠে শুক্রবার রাতে লিগ ওয়ানের ম্যাচটিতে ৪-১ গোলের জয় পায় পিএসজি। দলের জয়ে জোড়া গোল করে বড় অবদান রাখেন আর্জেন্টাইন উইঙ্গার আনহেল ডি মারিয়া। একটি করে গোল করেন কিলিয়ান এমবাপে ও মাউরো ইকার্দি।

এই জয়ে পাঁচ পয়েন্টের ব্যবধানে শীর্ষস্থান আরও মজবুত করল পিএসজি। সেই সঙ্গে চলতি লিগে অপরাজিত থাকার ধরে রেখেছে তারা। আট জয় ও দুই ড্রয়ে দলটির পয়েন্ট এখন ২৪। এক ম্যাচ কম খেলে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে নঁতে।

ম্যাচের শুরুতেই ছয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন দি মারিয়া। এই দুই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি। ৬৭তম মিনিটে একটি গোল শোধ করে লড়াই জমিয়ে তোলে স্বাগতিক দল। এরপর চার মিনিটের ব্যবধানে দুই খেলোয়াড় লাল কার্ড দেখে মাঠ ছাড়া হলে নয়জনের দলে পরিণত হয় নিস।

সুযোগ কাজে লাগিয়ে আরও দুটি গোল তোলে নেয় লিগের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। ৮৩তম মিনিটে বদলি নামার চতুর্থ মিনিটেই জালের দেখা পান ফরাসি ফরোয়ার্ড এমবাপে। যোগ করা সময়ে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেক ঠুকেন আর্জেন্টাইন স্ট্রাইকার ইকার্দি।



জুমবাংলানিউজ/এসএস

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment