আন্তর্জাতিক

তৃতীয় বিয়ের খবর শুনে স্বামীকে প্রকাশ্যে পেটালেন দুই স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : স্বামীর তৃতীয় বিয়ের খবর শুনে প্রকাশ্যে পিটিয়েছেন দুই স্ত্রী। ভারতের তামিলনাড়ুতে ঘটে যাওয়া এ ঘটনাটি বেশ আলোচনার জন্ম দিয়েছে।

খালিজ টাইমস জানায়, ২৬ বছরের যুবক এস অরবিন্দ দিনেশ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ২০১৬ সালে প্রিয়দর্শিনী নামে এক মেয়েকে তিনি বিয়ে করেন। কিন্তু বিয়ের কিছু দিন পর থেকেই স্ত্রীর সাথে খারাপ ব্যবহার করতে শুরু করেন দিনেশ।

প্রিয়দর্শিনী তার শশুর-শাশুড়ির কাছে এ বিষয়ে অভিযোগ দিলেও তারা গুরুত্ব দেননি। ফলে প্রিয়দর্শিনী পুলিশের কাছে অভিযোগ দেন এবং বাবার বাড়ি চলে যান।

এরপর দিনেশ বিয়ে সম্পর্কিত ওয়েবসাইটের সহায়তায় বিয়ের জন্য পাত্রী খুঁজতে থাকেন। গত এপ্রিলে প্রথম বিয়ের কথা গোপন রেখে তালাকপ্রাপ্ত অনুপ্রিয়া নামে একজনকে বিয়ে করেন তিনি। অনুপ্রিয়ার দুই বছরের একটি ছেলেও রয়েছে।

তবে দুই মাস যেতে না যেতেই প্রথম স্ত্রীর মতো পরিণতি হয় অনুপ্রিয়ার। খারাপ আচরণ করতে শুরু করেন দিনেশ। দিনেশের অত্যাচার সহ্য করতে না পেরে অনুপ্রিয়াও বাবার বাড়ি চলে যান।

দ্বিতীয় স্ত্রী চলে যাওয়ার পর আবারও অনলাইনে পাত্রী খুঁজতে থাকেন দিনেশ। তবে এবার আর তার চালাকি কাজে লাগেনি। প্রথম ও দ্বিতীয় স্ত্রী জেনে যায় তার এই বিয়ের অপচেষ্টা।

তারা দিনেশের অফিসে গিয়ে তাকে বাইরে বের করে দিতে বলেন। তবে অফিস কর্তৃপক্ষ দিনেশকে বাইরে বের করে দেয়নি। কিন্তু প্রিয়দর্শিনী এবং অনুপ্রিয়া অফিসের বাইরে অবস্থান নেন।

এসময় অনেক লোকজনের জমায়েত হয় এবং পুলিশ উপস্থিত হয়। দুই স্ত্রীর পরিবারের লোকজনও তাদের সাথে যোগ দেন। পুলিশ দিনেশ ও তার দুই স্ত্রীকে থানায় যেতে বলে।

কিন্তু দিনেশ অফিসের গেটে আসা মাত্রই প্রিয়দর্শিনী ও অনুপ্রিয়া তাকে মারধর করেন।


জুমবাংলানিউজ/এসএস




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment