আন্তর্জাতিক ওপার বাংলা

দর্জির দোকানের আড়ালে দেহ ব্যবসা, আটক পাঁচ

Dark Mode

211152arrআন্তর্জাতিক ডেস্ক : দোকানের আড়ালে দেহ ব্যবসার অভিযোগে ভারতের দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে অভিযান চালিয়েছে পুলিশ। জানা গেছে, সাহেবকাছাড়ি এলাকার রাস্তার ধারে দর্জির দোকানের আড়ালে দেহ ব্যবসার অভিযোগে নারীসহ কয়েকজনকে গ্রেপ্তার করেছে বালুরঘাট থানার পুলিশ।

অভিযোগ উঠেছে, দোকানে খদ্দের সেজে প্রতিদিন বাইরে থেকে আসা নারীদের আনাগোনা দেখে সন্দেহ হয় স্থানীয়দের। গত শুক্রবার বিকেলেও একইভাবে বেশ কয়েকজন নারী ও পুরুষ সেখানে যান।

এর পর প্রতিবেশীরা দর্জির দোকানের পেছনের বাড়ির একটি ঘরে ঢুকে হাতেনাতে সবাইকে ধরে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তিন নারী ও দুই পুরুষকে গ্রেপ্তার করে। এর আগেও বাড়িটির ভেতর দেহ ব্যবসার অভিযোগ রয়েছে।

গত সেপ্টেম্বরেই শহরে মধুচক্রের পর্দাফাঁস হয়। স্পা-সেন্টারের আড়ালে মধুচক্রের কারবারের অভিযোগ ওঠে। লালবাজার গোয়েন্দা পুলিশ রাতভর অভিযান চালিয়ে ৩০ জনকে গ্রেপ্তার করে।

গোপন সূত্রে খবর পেয়ে কলকাতার বিভিন্ন জায়গায় অভিযান চালায় লালবাজারের গোয়েন্দা পুলিশ। কালীঘাটের সদানন্দ রোড, নিউ আলিপুরের সাহাপুর কলোনি ও শেক্সপিয়র সরণী থানা এলাকার কয়েকটি পাবে চলে অভিযান।

তাতে স্পায়ের মালিক, ম্যানেজারসহ ৩০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ, স্পা-সেন্টারের আড়ালে মধুচক্রের কারবারের এবং বেআইনিভাবে গভীর রাত পর্যন্ত ওই পাবে চলত অসামাজিক কাজকর্ম।

এর আগে বসিরহাট রেজিস্ট্রি অফিস সংলগ্ন এলাকার একটি হোটেলে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ১১ জন নারীকে। এ ঘটনায় জড়িত সন্দেহে হোটেলের ম্যানেজারসহ ১২জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বসিরহাটের এসিজেএমের আদালতে তোলা হলে বিচারক ম্যানেজারকে পাঁচ দিনের পুলিশি হেফাজত এবং বাকিদের ১৪ দিন জেল হেফাজাতের নির্দেশ দেন। সিল করে দেওয়া হয় পুরো হোটেলটি।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর