জাতীয় রংপুর

দিনাজপুরে বিলে নৌকাডুবি, হাবিপ্রবি‘র ২ শিক্ষার্থীসহ ৩ জনের প্রাণহানি

নৌকাডুবি
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশফাক দিপ্ত এবং রাফিদ রাহাত

জুমবাংলা ডেস্ক: দিনাজপুরের নবাবগঞ্জে বিলে বেড়াতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থীর প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন আরও দুই শিক্ষার্থী। শনিবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নি’হতরা হলেন-দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী ফারিয়া আক্তার মৌ, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র আশফাক দিপ্ত এবং রাফিদ রাহাত।

আ’হতরা হলেন-গুরুতর আহত ২ শিক্ষার্থী হলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র মনোয়ার হোসেন ও অন্তু মিয়া। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নবাবগঞ্জ থানার পরিদর্শক (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, হাবিপ্রবি’র ৪ ছাত্র ও দিনাজপুর সরকারি মহিলা কলেজের একজন ছাত্রীসহ ৫ জন মিলে জেলার নবাবগঞ্জ উপজেলার জাতীয় উদ্যানে ঘুরতে যায়। তারা শালবন, কাঠের তৈরি ব্রিজসহ নানা স্থাপনা ঘুরে দেখার পর বিকেলে বিল দেখার উদ্দেশ্যে নৌকা নেয়। ৫ জন মিলেই নৌকায় করে বিলটির মাঝখানে গেলে সেখানে নৌকা ডুবে যায়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানিয়েছেন, নৌকাটি বিলের মাঝখানে ডুবে যাওয়ায় তাদেরকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে যেতে বেশ কিছু সময় অতিবাহিত হয়েছে। তাছাড়া শিক্ষার্থীরা কেউই সাঁতার জানতো না।



জুমবাংলানিউজ/এইচএম




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ