বিনোদন

দীপাবলির পার্টিতে নজর কাড়লেন অজয়ের মেয়ে নিশা (ভিডিওসহ)

yrty-678x381বিনোদন ডেস্ক : বলিউড এখন দীপাবলি উৎসবে মেতেছে। বচ্চন পরিবারের দীপাবলি পার্টিতে যেন পুরো ইন্ডাস্ট্রির তারকারাই সপরিবারে হাজির হয়েছিলেন। খান থেকে কাপুর পরিবারের সবাই ছিলেন সেখানে। ছিলেন তাঁদের সন্তানেরাও। তবে বচ্চন পরিবারের পার্টিতে এবার আলাদা করে নজর কাড়লেন এক স্টার কিড, তিনি হলেন বলিউডের প্রভাবশালী দম্পতি অজয় দেবগন-কাজলের আদুরে মেয়ে নিশা দেবগন।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, পার্টিতে নিশা পরেছিলেন সাদা লেহেঙ্গা চোলি, সঙ্গে ছিলেন তাঁর মা কাজ ও ছোট ভাই যুগ। সাদা পোশাকে নিশাকে দারুণ লাগছিল। খোলা চুল ও উজ্জ্বল ত্বকের নিশার ছবি তুলতে হুমড়ি খেয়ে পড়েছিলেন পাপারাজ্জিরা। সেই ছবি ও ভিডিও অন্তর্জালে প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। অজয় ও কাজলের ভক্তরা নিশাকে দেখে মুগ্ধ। নেটিজেনরা নিশার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছেন।

বলিউডের অন্য তারকা-সন্তানদের মতোই মিডিয়ার মনোযোগের কেন্দ্রে থাকেন অজয় দেবগন ও কাজলের আদুরে কন্যা নিশা দেবগন। আর প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্রুপের শিকার হন।

এর আগে এ তারকা দম্পতির প্রথম সন্তান নিশা সামাজিক মাধ্যমে বিদ্রুপের শিকার হয়েছেন। বিমানবন্দরে তোলা ছবি নিয়ে ‘বডি-শেমিংয়ের’ শিকার হয়েছেন। একবার দুঃখ করে বিদ্রুপকারীদের অজয় এ-ও বলেছিলেন, ‘আমাদের যা খুশি বলুন, ছেলেমেয়েকে নয়।’ কে শোনে কার কথা!

কিছুদিন আগে নিশার ছবি ভাইরাল হওয়ার পর নেটিজেনরা প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছিলেন, এই স্টার কিড কি তবে ত্বক উজ্জ্বলের জন্য চিকিৎসা করিয়েছেন? নেটিজেনদের অনুমান, নিশ্চয়ই ত্বক ফর্সার জন্য চিকিৎসা করিয়েছেন। আর তা না হলে হঠাৎ করে কেন এত উজ্জ্বল হলেন নিশা?

বি-টাউনের অনুমান, নিশার মা ‘কুছ কুছ হোতা হ্যায়’ তারকা কাজলও ত্বক ফর্সাকরণে চিকিৎসা করিয়েছেন। অনেকে মনে করেন, যখন চলচ্চিত্রে অভিনয় করতেন, সেই সময়গুলোর চেয়ে এখন অনেক বেশি উজ্জ্বল দেখায় কাজলকে। গত বছর মুক্তি পায় তাঁর অভিনীত ‘হেলিকপ্টার ইলা’। সেখানেও উজ্জ্বল দেখায় এ তারকাকে।

বলিউডে তারকা-সন্তানদের প্রতি ব্যাপক আগ্রহ রয়েছে। ভক্তদের আশা, সারা আলি খান বা অনন্যা পান্ডেদের মতো নিশা দেবগনও বিনোদন দুনিয়ায় পা রাখবেন।



জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment