বিভাগীয় সংবাদ রাজশাহী

দুই বাসের সংঘর্ষে দম্পতিসহ নিহত ৩

জুমবাংলা ডেস্ক : দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার দুপুরে বগুড়ার শাহজাহানপুর উপজেলার আড়িয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রংপুর সদরের কামার কাছনা গ্রামের মৃ’ত আবদুল্লাহেল কাফীর ছেলে খায়রুল আনাম (৫৫) ও তার স্ত্রী রানু বেগম (৫০) এবং আহাদ এন্টারপ্রাইজের বাসের চালক।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছেন। এদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির এসআই কাজল কুমার নন্দী ও শাজাহানপুর থানার এসআই সুশান্ত কুমার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৪৩৪৫) বুধবার বেলা পৌনে ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় পৌঁছে।

এ সময় কোচের সামনে একটি স্থানীয় করতোয়া গেটলক মিনিবাস ছিল। শ্যামলী পরিবহনের চালক এ বাসটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান।

তখন রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আহাদ এন্টারপ্রাইজের কোচকে (ঢাকা মেট্রো-ব-১৩-০৪০৭) সামনে থেকে ধাক্কা দেয়। এতে দুটি কোচের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে আহাদ এন্টারপ্রাইজের বাসের চালকসহ অন্তত ১৮ জন আহত হন।

তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে খায়রুল আনাম, তার স্ত্রী রানু বেগম, আহাদ এন্টারপ্রাইজের বাসের চালক মা’রা যান।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর