ঢাকা বিভাগীয় সংবাদ

দোহারে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

Dark Mode

dohar-inner-1910201411জুমবাংলা ডেস্ক : ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ঝিন্টু বেপারী ও সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সেন্টুর বাড়িতে অভিযান চালিয়েছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

রোববার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।অভিযানের সময় ঝিন্টু বেপারী ও শফিকুল ইসলাম সেন্টুকে বাড়িতে পাওয়া যায়নি বলে জানা গেছে।

ঝিন্টুর বাড়ি থেকে ২টি রিভলবার, ২ রাউন্ড গুলি ও একটি হ্যান্ডকাপ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

এসময় ঝিন্টুর স্ত্রী তাহমিনা আক্তারকে আটক করা হয়। ঝিন্টুর বাড়িতে অভিযানের পরপরই সেন্টুর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।তবে সেখানে কিছু পাওয়া যায়নি।

দোহার উপজেলা সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সুব্রত সরকার বলেন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবেই দোহারে অভিযান পরিচালনা করা হয়েছে। অস্ত্র, গুলি ও হাতকড়া উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, ঝিন্টু বেপারীকে রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এদিকে একই দিন উপজেলার উত্তর জয়পাড়া এলাকা থেকে সবুজ (২৯) নামে এক মাদক সেবনকারীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র তাক এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। এছাড়া আন্তা বাহ্রা ঘাট থেকে এক মাদক ব্যবসায়ীর মাকে অভিযান কাজে বাধা দেওয়া ৫ হাজার টাকা অর্থদন্ড দেন ভ্রাম্যমান আদালত।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর