বিনোদন

নতুন অধ্যায় শুরু করলেন কণ্ঠশিল্পী সালমা

Dark Mode

বিনোদন ডেস্ক : ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সালমা শিশুদের সহায়তায় তাদের পাশে দাঁড়ালেন। এরই মধ্যে নিজের মেয়ের নামে স্থাপন করেছেন একটি ফাউন্ডেশন নাম ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট।’ এখন থেকে অসহায়দের এই সংগঠন থেকে সহযোগিতা করবেন তিনি।
salma-5d
সম্প্রতি ময়নসিংহের হালুয়াঘাট বড়দাসপাড়ায় ৩০০ শিশুকে শিক্ষা উপকরণ ও খাদ্যসামগ্রী প্রদান করেছেন সালমা। বিষয়টি সোশ্যাল মাধ্যমের মাধ্যমে জানিয়েছেন তিনি।

শিশুদের পাশে দাঁড়ানোকে নতুন এক অধ্যায়ের সূচনা উল্লেখ করে সালমা বলেন, নিঃসন্দেহে এটা আমার জীবনের নতুন একটা অধ্যায়। শিক্ষার প্রসারে সর্বদা কাজ করবো কোমলমতি শিশুসহ সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে।’

মঙ্গলবার দুপুরে সালমা সময় সংবাদকে সালমা বলেন, ‘মানুষ স্বপ্ন যখন দেখে অনেক বড় স্বপ্নই দেখে। আমিও অনেক বড় স্বপ্ন দেখেছি। সেই স্বপ্ন থেকে ৩০০ শিশুর হাতে শিক্ষা ও খাদ্য সামগ্রী তুলে দিতে পেরেছি। এটা আমার কাছে গর্বের আনন্দের। সবাই আমার জন্য দোয়া করবেন। নিজেকে মানবিক কাজ, মানব্ধিকারের কাজের সঙ্গে সম্পৃক্ত রাখতে পারি।’

এদিকে সম্প্রতি কণ্ঠশিল্পী হাবিবের সুরে একটি গান গেয়েছেন সালমা। এখন ব্যস্ত বেশকিছু রেকর্ডিং নিয়ে। পাশাপাশি নিয়মিত স্টেজ শো করছেন বলেও জানান তিনি।



জুমবাংলানিউজ/এসওআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর